কোন সদসস্যের দ্বায়িত্ব পালনে উদাসিন হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে : জেলা কমান্ড্যোন্ট

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৮

কোন সদসস্যের দ্বায়িত্ব পালনে উদাসিন হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে : জেলা কমান্ড্যোন্ট

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: আনসার ও বিডিপির সিলেট জেলা কমান্ড্যোন্ট মোঃ ফখরুল ইসলাম বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সঠিক ভাবে দ্বায়িত্ব পালন করে নিজেদের যোগ্যতার প্রমান তুলে ধরতে হবে। আনসার ও বিডিপির সদস্যরা ১৯৭১সালে মুক্তিযোদ্ধে সফলতার স্বাক্ষর রেখেছে। স্বাধীনতা যুদ্ধে এ বাহিনী থেকে ৬৭২জন আনসার সদস্য শহীদ হয়েছেন। দেশের প্রতিটি জাতীয় স্বার্থে আনসার ও বিডিপির রয়েছে কার্যকারী ভূমিকা। আগামী ৩০ডিসেম্বর জাতীয় নির্বাচন অনুষ্টিত হবে ঐ দিন আইনসৃঙ্খলা রক্ষাকারী সদসস্যের পাশাপাশী আনসার সদস্যর সকলকে আন্তরিক ও নিষ্টার সহিত দ্বায়িত্ব পালন করতে হবে। কোন সদসস্যের দ্বায়িত্ব পালনে উদাসিন হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। ইতি পূর্বে এ বাহিনী দেশে শান্তি রক্ষায় অগ্রনি ভূমিকা রেখে ছিলো আগামীতেও রাখবে বলে তিনি এমন প্রত্যায় ব্যক্ত করেন।

বুধবার সকাল ১১টায় গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আনসার ও বিডিপি গোয়াইনঘাটের আয়োজনে অনুষ্টিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা আনসার প্রশিক্ষক মোঃ আব্দুল কাদিরের পরিচালনায় এবং উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলার সহকারী কমিশনার ( ভূমি ) আশিকুর রহমান চৌধুরী,গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল জলিল, গোয়াইনঘাট উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আব্দুল মালেক প্রমূখ। উল্লেখ্য অনূষ্টান শেষে কয়েজন জন আনসার সদস্য’র মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares