বিশ্বনাথে গ্রেপ্তারকৃত বিএনপি নেতাদের যে মামলায় আদালতে প্রেরণ

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৮

বিশ্বনাথে গ্রেপ্তারকৃত বিএনপি নেতাদের যে মামলায় আদালতে প্রেরণ

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথে পুলিশ অভিযানে গ্রেপ্তারকৃত বিএনপির দুই ইউপি চেয়ারম্যানসহ ৪জনকে আদালতে প্রেরণ করেছে পুলিশ। থানা পুলিশের দায়েরকৃত বিস্ফোরক দ্রব্য আইনের মামলায় শনিবার বেলা ২টায় বিএনপি নেতাদের আদালতে প্রেরণ করা হয়। আদালতে প্রেরণকৃত বিএনপি নেতারা হলেন- উপজেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলার দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহিদ মিয়া (৫২), উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও উপজেলার অলংকারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল (৪৮), উপজেলার দেওকলস ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাছুম আহমদ মারুফ (৪০) ও উপজেলার লামাকাজি ইউনিয়ন ছাত্রদল নেতা জুবায়ের আহমদ (৩০)। গতকাল শুক্রবার বিকেলে ও রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে বিএনপির সমর্থিত দুই ইউপি চেয়ারম্যানসহ ৪জনকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তারকৃত বিএনপি নেতাদের আদালতে প্রেরণের সত্যতা স্বীকার করে থানার ওসি মোহাম্মদ শামসুদ্দোহা বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে থানায় বিস্ফোরক আইনে মামলা রয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আজ শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, গত ১ সেপ্টেবর রাতে বিশ্বনাথ উপজেলা সদরে পৃথক পৃথক স্থানে দুর্বৃত্তরা চারটি ককটেল বিস্ফোরণ ঘটায়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে কে বা কাহারা এই ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করেছে তা জানা যায়নি। ঘটনার পরদিন বিশ্বনাথ থানার এসআই সবুজ কুমার নাইডু বাদী হয়ে ৬০-৭০জনকে অজ্ঞাতনামা আসামি রেখে বিস্ফোরক দ্রব্য আইনে থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১। ইতিমধ্যে এ মামলায় কয়েকজন বিএনপি নেতা কারাবরণ করেছেন। বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তারের পর ওই মামলায় পুলিশ গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে প্রেরণ করে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares