আমার কোন রাজনৈতিক পরিচয় নাই: আল্লামা শফি

প্রকাশিত: 2:09 PM, November 4, 2018

আমার কোন রাজনৈতিক পরিচয় নাই: আল্লামা শফি

ক্রাইম সিলেট ডেস্ক : হেফাজতে ইসলামের আমির ও আল হাইয়াতুল উলা লিল জামিয়াতুল কওমিয়ার চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফি বলেছেন, তার কোনো রাজনৈতিক পরিচয় নেই। রোববার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শোকরানা মাহফিলে তিনি একথা বলেন।

মাহফিলে আল্লামা শাহ আহমদ শফির পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন আল হাইয়াতুল উলা লিল জামিয়াতুল কওমিয়ার সদস্য মাওলানা মুফতি নুরুল আমিন।

লিখিত বক্তব্যে আল্লামা আহমদ শফির পক্ষ থেকে বলা হয়, ‘নিঃস্বার্থভাবে দীনের খেদমত করাই আমার একমাত্র তামান্না।’

লিখিত বক্তব্যে আরও বলা হয়, ‘আমার কোনো রাজনৈতিক পরিচয় নেই। রাজনৈতিক কোনো দলের সঙ্গে আমার বা হেফাজতে ইসলামের কোনো সম্পর্ক নেই। তাই আমার কোনো সিদ্ধান্ত ও কর্মকৌশলকে রাজনৈতিক দৃষ্টিকোণ থেকে দেখার কোনো সুযোগ নেই।’

কওমি মাদ্রাসাগুলোর সর্বোচ্চ সংস্থা ‘হাইআতুল উলয়া লিল জামিয়াতিল কওমি বাংলাদেশ’-এর ব্যানারে এই শুকরানা মাহফিল হচ্ছে। হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফি সংগঠনটির চেয়ারম্যান। তিনি সমাবেশে সভাপতিত্ব করছেন। এতে প্রধান অতিথি হিসেবে আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি কওমি শিক্ষার সনদের স্বীকৃতি দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রীর এই অবদান ইতিহাসে সোনালি অক্ষরে লেখা থাকবে। তিনি ওলামাদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি জানান।

আল্লামা শফি শুকরিয়া স্বারক প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..