কুমারী সেজে বিয়ে, অতঃপর…

প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৮

কুমারী সেজে বিয়ে, অতঃপর…

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : বগুড়ায় প্রথম বিবাহ গোপন করে কুমারী সেজে ২য় বিয়ে করার অপরাধ এক গৃহবধুকে জেল দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্ত মহিলার নাম শাপলা আকতার লিলি গাবতলী থানাধীন মহিষাবান গ্রামের আবুল কালামের কন্যা।

পেনাল কোডের (দণ্ডবিধি) ৪৯৪ ধারায় দোষী সাব্যস্ত করে লিলিকে দুইবছরের সশ্রম কারাদণ্ড এবং ৫০০০ (পাঁচ হাজার) টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেছে বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট-০৪।

বুধবার (২৪ অক্টোবর) দুপুরে বিচারক মোছা: আছমা মাহমুদ জনাকীর্ণ আদালতে দণ্ডপ্রাপ্ত আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। ইতিপূর্বে ২য় স্বামীর মামলায় দুই মাস সাজা ভোগ করার পর জামিনে মুক্ত হন লিলি।

মামলা সূত্রে জানা গেছে, দণ্ডপ্রাপ্ত শাপলা আকতার লিলি তার বিবাহিত স্বামী শাজাহানপুর উপজেলার শেরকোল গ্রামের মৃত আফছার আলীর ছেলে মো: রাজু আহম্মেদ এর ঘর সংসার করা কালে প্রথম বিবাহ গোপন করে কুমারী সেজে গাবতলী উপজেলার ধোড়া গ্রামের আমজাদ হোসেন মোল্লার ছেলে আপেল মাহমুদ রনির সাথে ২য় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

এ ব্যাপারে লিলির প্রথম স্বামী রাজু আহম্মেদ ৬ জনকে আসামি করে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করে গাবতলী মডেল থানার এস আই জাহিদুল ইসলাম আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। মামলায় সাক্ষী শেষে বুধবার বিজ্ঞ আদালত উল্লেখিত রায় প্রদান করেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2018
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সর্বশেষ খবর

………………………..

shares