বিশ্বনাথে ইউপি চেয়ারম্যান আমির আলীকে সংবর্ধনা

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, জুলাই ৬, ২০১৮

বিশ্বনাথে ইউপি চেয়ারম্যান আমির আলীকে সংবর্ধনা
বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলীকে সংবর্ধনা প্রদান করা হয়। বৃহস্পতিবার সকালে ইউপি চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় পরিষদের সদস্যরা সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট ও ফুল উপহার দেন। গত ৩০ জুন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় সিলেট বিভাগের নেতৃবৃন্দের পক্ষে বক্তব্য রাখায় আমির আলী চেয়ারম্যানকে ওই সংবর্ধনা প্রদান করা হয়। উক্ত বিশেষ বর্ধিত সভায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা, সড়ক ও সেতুমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের’সহ সরকারের মন্ত্রী-এমপি, সচিব, দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবর্ধিত অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান আমির আলী বলেন, আমি দৌলতপুর ইউনিয়নবাসীর কাছে ঋনী, কারণ তারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে ছিলেন বলেই আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে অনুষ্ঠিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বক্তব্য দেওয়ার সুযোগ পেয়েছি। আর আমার বক্তব্যে আমি আওয়ামী লীগ ও এলাকার সমস্যা-সম্ভাবনার কথা তুলে ধরেছি। আসা করি আগামীতে আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় আমাদের এলাকা আরোও উন্নত হবে।
দৌলতপুর ইউপির প্যানেল চেয়ারম্যান-১ ছোরাব আলী মেম্বারের সভাপতিত্বে ও ইউপি মেম্বার শাহীন আহমদ তালুকদারের পরিচালনায় বক্তব্য রাখেন ইউপির প্যানেল চেয়ারম্যান-২ নূর উদ্দিন মেম্বার, ইউপি মেম্বার আবদুল মজিদ, ওয়াহাব আলী, গোলাম হোসেন, ইরন মিয়া, আমির আলী, আনোয়ার হোসেন ধন মিয়া, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য শাহানারা বেগম, সমতা বেগম, ইউপি সচিব নারায়ন দেবনাথ।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..