আওয়ামীলীগ সরকারের আমলেই গোয়াইনঘাটে প্রায় ১হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে -এম.পি ইমরান আহমদ

প্রকাশিত: 5:02 PM, May 29, 2018

আওয়ামীলীগ সরকারের আমলেই গোয়াইনঘাটে প্রায় ১হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে -এম.পি ইমরান আহমদ

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেট ৪-আসনের সংসদ সদস্য ও ডাক টেলি যোগাযোগ এবং তথ্য ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ বলেছেন বর্তমান সরকারের সময়ে গোয়াইনঘাটে প্রায় ১হাজার কোটি টাকার উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছে। তিনি ৩৪ কোটি টাকা ব্যায়ে নির্মিত জাফলং সেতুসহ বিভিন্ন প্রকল্পের উদাহরণ দিয়ে বলেন, এ সরকারের সময়ে খাদ্য ঘাটতি,বিদ্যুৎ ঘাটতি ও গ্যাসের ঘাটতি দূর করা হয়েছে। তিনি আরো বলেন,এপ্্িরল ২০১৭ হইতে এপ্্িরল ২০১৮ইং পর্যন্ত শুধু মাত্র গোয়াইনঘাট উপজেলায় বিজিএফ’র চাল ১হাজার ৬৬৫ মেট্্িরকটন চাল ও নগদ ২কোটি ৭০ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।
এছাড়াও,রমজান মাসে বিশেষ বিজিএফ’র আওতায় এ উপজেলার ৩৬হাজার ৫শত পরিবারে ১০কেজি করে চাল দিচ্ছে সরকার। মঙ্গল বার সকাল ১০টায় আলীরগাঁও ইউনিয়নের হতদরিদ্র জন সাধারনের মধ্যে বিজিএফ’র চাল বিতরণ করেন তিনি। আলীরগাঁও ইউনিয়ন পরিষদের উদ্দ্যেগে উপজেলা খাদ্যগুদাম মাঠে আয়োজিত বিজিএফ চাল বিতরনী অনূষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল। প্যানেল চেয়ারম্যান আবুল খয়েরের পরিচালনায় এ অনুষ্টানে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলে উপস্থিত ছিলেন।
অপর দিকে দুপুর ১২টা থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে পৃথকভাবে উপজেলা প্রসাশন ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও সমাজ সেবা অধিদপ্তর’র উদ্দ্যেগে সোলার প্যানেল ও ক্ষুদ্র জাতীসত্তা এবং নৃতাত্বিক জনগোষ্টির মধ্যে নগদ ৫হাজার টাকা করে ৩০ জনের মধ্যে বিতরণ করেন তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল’র সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ এবং উপজেলা পরিষদের সিএ মোহাম্মদ লুৎফুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্টানমালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল,সহকারী কমিশনার(ভুমি) সুমন চন্দ্র দাস,পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা লূৎফুর রহমান লেবু,উপজেলা সমাজসেবা কর্মকর্তা অনুজ চক্রর্বতী,উপজেলা প্রকল্প বাস্থবায় কর্মকর্তা বাধন কান্তি সরকার,ফতেহন পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী,গোয়াইনঘাট প্রেকক্লাব সভাপতি এম এ মতিন,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ আব্দুল হক,উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শাহাব উদ্দিন।
এসময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা সুভাস চন্দ্র পাল ছানা,সাবেক চেয়াম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দূল হামিদ,উপজেলা যুবলীগ নেতা নজরুল ইমলাম,মুজিবুর রহমান,সুবাস দাস,উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপিত গোলাম রাব্বানী সুমন প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..