তাহিরপুরে শিশু কন্যাকে ধর্ষণ : ধর্ষণকারী গ্রেফতার

প্রকাশিত: ১:২৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০১৮

Sharing is caring!

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জর তাহিরপুরে তৃতীয় শ্রেণীতে পড়–য়া এক স্কুল ছাত্রীকে শুক্রবার সন্ধায় ধর্ষণ করেছে কলেজ ছাত্র।’ ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে রাতেই আশংকাজনক সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।’ ধর্ষকারীকে রাত সোয়া ১২টায় পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে।

ভিকটিমের পরিবার ও থানা পুলিশ জানায়, তাহিরপুর জয়নাল আবেদীন কলেজের একাদশ শ্রেণীর ছাত্র উজান তাহিরপুর গ্রামের আবদুল আজিজের ছেলে ছাত্র রিমন মিয়া উজান তাহিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীতে পড়–য়া এক দিনমজুড়ের শিশু কন্যাকে বসতঘরে একা পেয়ে ধর্ষণ করে। ধর্ষষেণর শিকার ওই শিশু কন্যাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেলন করেন।

সুনামগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক বেঞ্জামিন গোমেজ শুক্রবার রাতে যুগান্তরকে বলেন, নির্যাতিতা শিশু কন্যাটির অতিরিক্ত রক্তক্ষরণের কারনে তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

সুনামগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ জুয়েল ও তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে অভিযুক্তকে গ্রেফতারের জন্য দিরাই, দক্ষিণ সুনামগঞ্জ সুনামগঞ্জ সদর ও তাহিরপুরের বিভিন্ন এলাকায় থানা পুলিশের ৪টি টিম নিয়োজিক করার পর নিকটাত্বায়ীদের বাড়িতে আত্বগোপনে থাকা অবস্থায় রাত সোয়া ১২টার দিকে রিমনকে গ্রেফতার করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..

shares