প্রধানমন্ত্রীর প্রতি সিসিক কাউন্সিলর আফতাবের কৃতজ্ঞতা প্রকাশ

প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০১৮

Sharing is caring!

সিলেট :: সিলেট সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত জালালাবাদ, পশ্চিম পীর মহল্লা, নুরানী লাল সবুজ, উত্তর পীর মহল্লা, বনকলাপাড়া এলাকার রাস্তা সম্প্রসারণ ও এসফল্ট দ্বারা উন্নয়ন কাজের উদ্বোধন করায় বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ওয়ার্ডবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সিসিক’র ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান।

শনিবার (৩ ফেব্র“য়ারি) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে আফতাব হোসেন আরো বলেন, গত ৩০ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট আগমণকালে সিলেটের ৩৮টি প্রকল্পের মধ্যে এ কাজের উদ্বোধনও করেন তিনি। দীর্ঘদিনের স্বপ্নের এ সড়কটি বাস্তবায়নের পথে যাত্রা করায় ওয়ার্ডের সর্বস্তরের জনগণ আনন্দিত। কারণ দীর্ঘদিন থেকে বৃহৎ এ ওয়ার্ডের জনগণ উন্নয়নবঞ্চিত।

২০১৫ সালে উপনির্বাচনের মাধ্যমে বিপুল ভোটে তিনি কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকে ওয়ার্ডের প্রত্যেকটি উন্নয়নমূলক কাজগুলো এগিয়ে নিতে বিভিন্ন দপ্তরে দপ্তরে যোগাযোগ করছেন। ইতোমধ্যে ৭নং ওয়ার্ড নতুন আঙ্গিকে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। যা ওয়ার্ডবাসীর দীর্ঘদিনের আশা আকাঙ্খার ফল। এলাকার মানুষের কল্যাণে তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..

shares