কানাইঘাটে ওয়ারেন্টভুক্ত আসামি নিয়ে সভা করলেন আ’লীগ সাবেক এমপি ও ওসি !

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক :: ওয়ারেন্টভুক্ত আসামি কে নিয়ে পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠান করলেন কানাইঘাট থানার ওসি ও সাবেক এমপি হাফিজ মজুমদার । এনিয়ে কানাইঘাট উপজেলায় তোলপাড় সৃষ্টি হয়েছে ।
জানা যায়-কানাইঘাটের দুর্গাপুর হাইস্কুল এন্ড কলেজ কতৃপক্ষ আজ সোমবার সকাল ১১টায় বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে । এ অনুষ্ঠানে সভাপতিত্বকরেন ওয়ারেন্টভুক্ত আসামি ৫নং-বড়চতুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মোবাশি^র আলী চাচা’ই । এসময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কানাইঘাট-জকিগঞ্জ উপজেলার ৫নং-সাবেক সাংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা হাফিজ মজুমদারসহ আরো অনেকে । তখন বিশেষ অতিথি হিসেবে সভামঞ্চে উপস্থিত ছিলেন, কানাইঘাট থানার ওসি আব্দুল আহাদ । কিন্তু রহস্যজনক হলেও সত্য ৭টি মামলার আসামি আওয়ামী লীগ নেতা মোবাশি^র আলী চাচাই’কে হাতেনাতে মঞ্চে পাওয়ার পরও আটক করেনি পুলিশ ! পরে এঘটনার সংবাদ স্থানীয় উপজেলায় ছড়িয়ে পড়লে সরকারদলীয় নেতাকর্মী ও থানা পুলিশের ভাবমুর্তী নিয়ে তীব্রসমালোচনার জন্ম দিয়েছে ।
এবিষয়ে কানাইঘাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি লুৎফুর রহমানের সাথে মুটোয়ফোনে যোগাযোগ করলে তিনি বলেন-আমরা ওই স্কুলের প্রিন্সিপালের দাওয়াত পেয়ে মিটিংয়ে যাই । সেই সভায় ওয়ারেন্টভুক্ত আসামি থাকলে আমি তা বলতে পারিনা । তবে বিষয়টি থানা পুলিশের জানার কথা,এমনটি হলে নিশ্চয় সেটা মেনে নেওয়ার মতো নয় বলে দাবি করেন তিনি।
এদিকে মামলার বাদি আলাউর রহমান জানান, গত ডিসেম্বর মাসের ২৮তারিখে আমান আত্মসাতের একটি মামলা যার (মামলা নং- ২৩৬/২০১৭) সিলেটের আদালতের বিচারক দুইজন আসামির উপরে ওয়ারেন্ট তামিল করেন । যার ওয়ারেন্ট তামিল/স্মারক নং-৪৬২/৪৬৩ । এতে প্রধান আসামি মোবাশি^র আলী চাচা’ই ও অপর এক আসামি ছিলেন জামাল উদ্দিন । কিšতুআসামি জামাল উদ্দিন আদালত থেকে পরবর্তীতে জামিন লাভ করলেও পলাতক তবিয়তে থেকে যান আওয়ামী লীগ নেতা মোবাশি^র আলী চাচা’ই । তিনি বলেন, বেশ কয়েকবার থানা পুলিশের সহযোগীতা চাইলেও থানার ওসি আব্দুল আহাদ সেই আসামিকে গ্রেফতার করতে পারবেননা বলে তাকে উল্টো হুমকি-দমকি দেন । তারপরে পুলিশের ভয়ে বাদি নিরব ভুমিকা পালন করে আসছেন । এক পর্যায় বাদি কথাগুলো বলতে বলতে কান্নায় ঝড়ে পড়েন । তখন তিনি অশ্রুশিক্ত হ্নদয়ে বলেন,আমার আমানতের টাকা আত্মসাত করে কেয়ামত করেছে ওই সন্ত্রাসী তাকে আবার পুলিশ শেল্টার দিচ্ছে তাও আদালতের উর্ধ্বে থেকে,আল্লাহ তাদের বিচার করবে, আপনারা সাংবাদিক দেখেন ভাই দেশের ভাবমুর্তী কোথায় যাচ্ছে ।
এব্যাপারে কানাইঘাট থানার ওসি আব্দুল আহাদের সাথে কথা বললে তিনি বলেন,ওয়ারেন্টের বিষয়টি তার মাথায় নেই বা জানা নেই । খুঁজ নিয়ে দেখবেন বলে জানান তিনি ।
অপরদিকে সাবেক সাংসদ সদস্য হাফিজ মজুমদারের ব্যক্তিগত মুটোইফোনে যোগাযোগ করলে তার মুটোইফোন রিসিভ না হওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি ।

সূত্র-সিএন বাংলাদেশ

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares