এক রশিতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০১৮

Sharing is caring!

অভয়নগর প্রতিনিধি : যশোরের অভয়নগরে প্রেমের টানে একই রশিতে গলায় ফাঁস দিয়ে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যার ঘটনা ঘটেছে। প্রেমিকা লিপা বিশ্বাস (১৩) ও প্রেমিক সৈকত কুমার সেন (১৮) জয়রাবাদ সম্মেলণী মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম ও ১০ম শ্রেণির শিক্ষার্থী।

মঙ্গলবার ভোরে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের জয়রাবাদ গ্রামের নলামারা খালপাড়ে নির্মম এ ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থল থেকে পুলিশ ঝুলন্ত লাশ দুইটি উদ্ধার করেছে।

সোনাতলা ক্যাম্প পুলিশ জানায়, খবর পেয়ে মঙ্গলবার সকালে নলামারা খালপাড়ের একটি কচা গাছের ডালে একই রশিতে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ দুইটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ধারণায় অভয়নগর থানার ওসি শেখ গণি মিয়া প্রেম জনিত ঘটনায় দুই শিক্ষার্থী আত্মহত্যার ঘটনা ঘটাতে পারে বলে জানান।

মৃত লিপা বিশ্বাসের পিতা গবিন্দ বিশ্বাস জানান, গভীর রাতে তার মেয়ে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার কথা বলে ঘরের বাইরে চলে যায়। তার মেয়ের এ বয়সে প্রেমের সম্পর্ক ছিল বলে তিনি কিছুই জানাতে পারেননি।

অপরদিকে মৃত সৈকত কুমার সেনের পিতা সুশান্ত সেন জানান, সোমবার পার্শ্ববর্তী স্বপন নামের এক যুবকের বিয়ের অনুষ্ঠানে ছিল তার ছেলে। রাতে বাড়ি না ফেরায় সকাল থেকে খোঁজাখুজি শুরু করা হয়।

মঙ্গলবার সকালে গ্রামবাসী জানায় তার ছেলে ও এক মেয়ে খালপাড়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পড়ে আছে। তবে কি কারণে দু’জনে আত্মহত্যা করেছে তিনি তা জানাতে পারেননি।

গ্রামবাসী জানায়, মৃত দুই শিক্ষার্থীর মধ্যে দীর্ঘদিনের সম্পর্ক ছিল। উভয় পরিবার পাশাপাশি গ্রামে বসবাস করে। তবে প্রেম ঘটিত কারণে আত্মহত্যা করেছে বলে তারা নিশ্চিত করেছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares