শত প্রতিষ্ঠানের মধ্যে প্রথম ওসমানী হাসপাতাল

প্রকাশিত: 5:24 PM, January 15, 2018

সিলেট :: সিলেটে উন্নয়ন মেলায় ১০০টি প্রতিষ্ঠানের মধ্যে প্রথম স্থান লাভ করেছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল। স্বাস্থ্য সেবায় এই প্রতিষ্ঠান সরাসরি সেবা প্রদান ও অন্যদের চাইতে আলাদা এবং ব্যতিক্রমভাবে তাদের কর্মকান্ড উপস্থাপন করায় প্রথম স্থান লাভ করে।
উন্নয়ন মেলায় প্রথম স্থান অধিকার করায় সোমবার দুপুরে সিলেট এমএজি ওসমানী হাসপাতালের পরিচালক কার্যালয়ে এক সভা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. একে মাহবুবুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উন্নয়ন মেলায় শ্রেষ্ঠ স্টল হিসেবে প্রথম স্থান লাভ করায় ওসমানী হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের অভিনন্দন জানান পরিচালক।
এসময় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. একে মাহবুবুল হক বলেন, ‘সকলের প্রচেষ্টায় এই পুরস্কার অর্জন হয়েছে।’ মূল্যায়ন বা স্বীকৃতি পেলে মানুষ ভাল কাজ করার জন্য আরও বেশী উৎসাহিত হয় উল্লেখ করে হাসপাতালের পরিচালক বলেন, ‘সরকারি, বে-সরকারি বা অন্য যেকোন অবস্থান থেকে যেকোন কোন ব্যক্তি প্রতিষ্ঠান ভাল কাজ করলে অবশ্যই তার কাজের স্বীকৃতি বা মূল্যায়ন করা হয়।’
এসময় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. একে মাহবুবুল হকের সহধর্মিনী লায়লা সানজিদা, হাসপাতালের উপ-পরিচালক ডা. দেবপদ রায়, সহকারী পরিচালক (প্রশাসন) ডা. আজিজ আমেদ মালিক, উপ-পরিচালক (অর্থ) ডা. আলাউদ্দিন আহমদে, ডা. আবু নাঈম মোহাম্মদ, ডা. অরুন কুমার বৈষ্ণব, ক্যাজুয়ালিটি বিভাগের আবাসিক সার্জন ডা. শ্যামল চন্দ্র বর্মন, চক্ষু বিভাগে আবাসিক সার্জন ডা. শাহরিয়ার আহমদ খলিল চৌধুরী, ডা. কৃষ্ণ কান্ত ভৌমিক, ডা. ফাতেমা ইয়াসমিন, ডা. সঞ্চিতা রানী সিনহা, ডা. পরিমল দেবনাথ, ডা. নির্ঝর ভট্টাচার্য, ইন্টান প্রেসিডেন্ট ডা. আফজালুর আলম, ইন্টার্ন সেক্রেটারী ডা. আরিফুর রহমান জিসান, নাসিং কর্মকর্তা ইসরাইল আলী সাদেক, পিএ টু পরিচালক রুহুল আমিন, রওশন হাবিব, সাইফুল ইসলাম, নার্সিং সেক্রেটারি রেখা রানি বনিক, নার্সিং কর্মকর্তা অরবিন্দ চন্দ্র দাস, প্রধান সহকারী আবুল কাসেম, সেবা তত্ত্বাবধায়ক শিউলী আক্তার, উপ-সেবা তত্ত্বাবদায়ক পরিমল বনিক, নার্সিং কর্মকর্তা লাকি ঘাগ্রা উপস্থিত ছিলেন।
পরে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. একে মাহবুবুল হক উপস্থিত সকলকে মিষ্টিমুখ করান। এদিকে উন্নয়ন মেলায় এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল প্রথম স্থাল লাভ করায় মঙ্গলবার সকালে হাসপাতাল এলাকায় একটি আনন্দ র্যালি বের করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..