জৈন্তাপুরে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩

প্রকাশিত: ৯:০২ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৮

Sharing is caring!

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকায় যাত্রীবাহী বাস ও খাম্বাবোঝাই ট্রাকের মধ্যে সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুইজন নারী, অপরজন শিশু।
জানা যায়, সিলেট-তামাবিল সড়কের দরবস্তে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে একটি খাম্বাবোঝাই ট্রাক (নং চট্ট মেট্রো-ট-১১-৫৯৯০) দাঁড়িয়ে ছিল। সিলেট থেকে জৈন্তাপুরগামী একটি যাত্রীবাহী বিরতিহীন বাস (নং সিলেট-জ-১১-০৪৬৮) পেছন দিক থেকে ট্রাকটিকে ধাক্কা দেয়। বাস ও ট্রাকের এই সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।
নিহতরা হচ্ছেন- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউরা গ্রামের তপন তালুকদারের শ্রী শুক্লা রানী (২০), তার শিশুকন্যা ইতপা রানী (৫) ও শাশুড়ি অমকা রানী (৫৫)।
দুর্ঘটনার পর স্থানীয় জনতা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অফিসের সামনে বিক্ষোভ করে। এসময় সিলেট-তামাবিল সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
জৈন্তাপুর থানার ওসি খান মো. মাইনুল জাকির জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়দের অভিযোগ, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ সড়কের দুই পার্শ্বের ফুটপাত দখল করে খাম্বা রাখা এবং সড়কের মধ্যে ট্রাক দাঁড় করিয়ে লোড-আনলোড করার কারণে সড়ক দিয়ে ঝুঁকি নিয়ে যান চলাচল করে। এ নিয়ে উপজেলা নির্বাহী বরাবরে এলাকাবাসী আবেদন এবং জাতীয়, স্থানীয় সংবাদ মাধ্যমে সচিত্র সংবাদ প্রকাশ হলেও সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ খাম্বা না সরিয়ে উল্টো প্রতিনিয়ত খাম্বা রেখে সড়কের দুই পার্শ্ব দখল করে রেখেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares