ওবায়দুল কাদের মতিউরকে বললেন নেত্রীর নির্দেশনা না মানলে অ্যাকশনে যাব

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০১৮

Sharing is caring!

অজিজুর রহমান :: আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানকে দলের সমর্থিত প্রার্থীর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করার নির্দেশ দিয়েছেন। শনিবার সন্ধ্যায় সংগঠনের ধানম-ির কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনসহ সুনামগঞ্জের কয়েকজন আওয়ামী লীগ নেতাও এসময় উপস্থিত ছিলেন।

শনিবার সন্ধ্যায় সংগঠনের ধানম-ির কার্যালয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের’র দোয়া নিতে যান। এর আগে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানও ধানম-ির ৩ নম্বরের দলীয় কার্যালয়ে যান। ব্যারিস্টার ইমন ওবায়দুল কাদেরকে সালাম করলে তিনি মতিউর রহমানকে উদ্দেশ্য করে বলেন, ‘নেত্রী’র প্রার্থী সে, তার পক্ষেই দলকে ঐক্যবদ্ধ রাখতে হবে। মুকুট-জগলুলকে বলবেন আমি সাধারণ সম্পাদক হিসাবে বলছি- নেত্রীর সিদ্ধান্তের বাইরে গেলে অ্যাকশনে যাব’’।

ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বলেন, ‘আমি নেতাকর্মীসহ দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে সালাম করতে এবং মনোনয়ন ফরম সংগ্রহ করতে গিয়েছিলাম। ওখানে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানকে দেখতে পাই। সংগঠনের নেতা ওবায়দুল কাদের দলীয় সভাপতিকে উদ্দেশ্য করে বলেছেন, নেত্রীর নির্দেশ অমান্য করলে অ্যাকশন নেওয়া হবে। বিষয়টি তিনি দলীয় নেতা মুকুট ও জগলুলকেও জানানোর নির্দেশ দেন’।

জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান বলেন, ‘আমি গিয়েছিলাম, আমার অবস্থান বুঝার জন্য। কী করতে হবে এটি বুঝতে। ওবায়দুল কাদের আমাকে উদ্দেশ্য করে বলেন, যা হবার হয়েছে, নেত্রীর নির্দেশ মান্য করতে হবে। আমি বলেছি, এভাবে আদেশ দিলে হবে না, ভোটার সবাই আমাদের দল করে না। আমি একমাত্র পদধারী আর কারো পদও নেই, দায়ভারও নেই। তিনি এক পর্যায়ে বলেছেন, নেত্রীর নির্দেশনার বাইরে গেলে অ্যাকশনে যাব, মুকুট-জগলুলকেও বলবেন নেত্রীর নির্দেশনা মানতে হবে’।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares