সিলেটে বঙ্গবন্ধু মেধা বৃত্তি পরীক্ষা ২০১৭ সম্পন্ন

প্রকাশিত: ১:০২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০১৭

Sharing is caring!

সিলেট :: সিলেটের সাবেক মেয়র,আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটি’র সদস্য,সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন কামরান বলেছেন,জাতির জনকের কন্যা,দেশরতœ,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশে শিক্ষা উন্নয়নে বিশ্বব্যাপী সুনাম অর্জন করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা ক্ষেত্রে শিক্ষার মান উন্নয়ন করেছেন। বর্তমান সরকারের আমলে শিক্ষার মান বৃদ্ধি পেয়েছে। আওয়ামীলীগ নেতা-কর্মীরা শিক্ষার উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি আজ শুক্রবার সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভারর্সিটিতে বঙ্গবন্ধু শিক্ষা ফাউন্ডেশন আয়োজিত সিলেটে বঙ্গবন্ধু মেধা বৃত্তি পরীক্ষায় হল পরিদর্শন কালে এ কথা গুলো বলেন।

সিলেট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক সংসদ সদস্য,শফিকুর রহমান চৌধুরী বলেন বিগত সরকার গুলো শুধু মাত্র ইতিহাস বিকৃতি করেছে। বর্তমান মুক্তিযুদ্ধের পক্ষের সরকার বঙ্গকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার উন্নয়নের যুগান্তকারী পদক্ষেপ গ্রহন করেছেন বলে আজ শিক্ষার মান বৃদ্ধি পয়েছে। তিনি বলেন জিয়াউর রহমান আর খালেদা জিয়া শুধু মাত্র ইতিহাস বিকৃতি করেছে। আজ বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে বছরের প্রথম দিন ছাত্র/ছাত্রীরা বই পাচ্ছে। যা আমাদের সরকারের আমলে দৃষ্টান্ত সৃষ্টি হয়েছে। তিনি বঙ্গবন্ধু মেধা বৃত্তি পরীক্ষার হল পরিদর্শন কালে এ কথা গুলো বলেন।

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভারর্সিটির ভারপ্রাপ্ত ভিসি মনির উদ্দিন বলেন জ্ঞানের আলো প্রত্যন্ত অঞ্চলে পৌছেঁ দিতে বর্তমান সরকার আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। আমাদের ছাত্র/ছাত্রীদের বর্তমান সরকারের আমলে শিক্ষার মান বৃদ্ধি পেয়েছে। সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভারর্সিটিতে বঙ্গবন্ধু মেধা বৃত্তি পরীক্ষা হওয়াতে বঙ্গবন্ধু শিক্ষা ফাউন্ডেশনের প্রশংসা করেন।

এছাড়া উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বিজিত চৌধুরী, সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক নাসির উদ্দিন খান, কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্টার বদরুল ইসলাম সুয়েব,সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভারর্সিটি মিডিয়া পরিচালক তারেক উদ্দিন তাজ,বিবিএ এর বিভাগীয় প্রধান আব্দুলা আলো, আইন বিভাগের প্রধান হুমায়ুন কবির,বঙ্গবন্ধু শিক্ষা ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী পরিচালক সাজ্জাদ হোসেন কেন্দ্রীয় পরিচালক জাওইদ চৌধুরী,জাফর আল তানিয়ার,পল্টন দাস,আব্দুল লতিফ নুতন,সিলেটের পরীক্ষা নিয়ন্ত্রক গিয়াস উদ্দিন,সিলেটের আহবায়ক জুবায়ের আহমদ,যুগ্ম আহবায়ক জাবেদুর রশীদ,সায়ন বিশ্বাস,তানিয়া জাহান বিদ্যুৎ,সদস্য সচিব ওহিদুল ইসলাম লিমন।

বঙ্গবন্ধু শিক্ষা ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী পরিচালক সাজ্জাদ হোসেন বলেন সিলেটে প্রায় পাঁচ শতাধিক ছাত্র/ছাত্রী পরীক্ষায় অংশ গ্রহন করেছে। দেশের অন্যান্য বিভাগের মত সিলেটে প্রথম বারের মত ছাত্র ছাত্রীদের উপস্থিতিতে তিনি মুদ্ধ। তিনি বলেন সিলেটের শীর্ষ নেতা উপস্থিত থাকার জন্য তিনি সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। এছাড়া সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভারর্সিটি কর্তৃপক্ষের সার্বিক সহযোগিতা বঙ্গবন্ধু শিক্ষা ফাউন্ডেশনের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। তিনি আইন শৃংঙ্খলা বাহীনীর সার্বিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2017
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..

shares