চারদিন ধরে প্রবাসীর স্ত্রী-সন্তান নিখোঁজ

প্রকাশিত: ১:১০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৭, ২০১৭

Sharing is caring!

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুরের দুবাই প্রবাসীর শিশু সন্তানসহ তার স্ত্রী গত চারদিন ধরে নিখোঁজ রয়েছেন। গত রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ফরিদপুর যাওয়ার পথে তারা নিখোঁজ হন। নিখোঁজরা হলেন- মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের দুবাই প্রবাসী আমিনুল ইসলামের স্ত্রী শিউলি সুলতানা(৩৪) ও তার ২ বছরের শিশুসন্তান আরাফাদ মোল্যা। এ ব্যাপারে মুকসুদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, গত রোববার (৩রা ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে মুকসুদপুর থেকে শিউলি সুলতানা তার ছেলেকে নিয়ে ফরিদপুর যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হন। এরপর থেকে তারা আর বাড়ীতে ফিরে না আসায় আত্মীয়-স্বজনদের বাড়িতে তাদের খোঁজ করা হয়। তারপরেও তাদের আর কোনো খোঁজ-খবর পাওয়া পায়নি।
নিখোঁজ হওয়া গৃহবধূর স্বামী দুবাই প্রবাসী আমিনুল ইসলাম মোবাইল ফোনে জানান, আমার শিশুপুত্র আরাফাদ মোল্যা অসুস্থ হয়ে পড়লে তাকে ডাক্তার দেখানোর জন্য ফরিদপুর যাবার জন্য বাসা থেকে বের হন তার স্ত্রী। এরপর মোবাইল ফোনের মাধ্যমে জানায় বাস না পাওয়ায় একটি মাইক্রোবাসে করে ফরিদপুর যাচ্ছেন।
তিনি বলেন, কিছু সময় পর আমার স্ত্রী ফোন করে জানায় তার কাছে সোনার গহনা রয়েছে। এসময় আমি তাকে সাবধানে রাখতে বলি। আসতে দেরি হওয়ায় দেড়ঘণ্টা পর স্ত্রীর মোবাইলে ফোন করলে বন্ধ পাই। এরপর স্ত্রী আর সন্তানের কোনো খোঁজ পাইনি। বিভিন্ন স্থানে খোঁজ করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।
নিখোঁজ হওয়া গৃহবধূর ভাই সাংবাদিক হুসাইন আহমদ জানান, মুকসুদপুর কলেজ মোড় বাসস্ট্যান্ড থেকে ওই মাইক্রোবাসে ওঠে আমার বোন ও ভাগ্নে। কিন্তু, আজ চারদিন পার হলেও তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি। এ ব্যাপারে আমার দুলাভাই বাদী হয়ে মুকসুদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান বলেন, ওই গৃহবধূ ও তার শিশুপুত্র ফরিদপুরের সালতা থেকে নিখোঁজ হয়েছেন। আমরা তাদেরকে খুঁজে বের করার জন্য অভিযান অব্যাহত রেখেছি। দ্রুত তাদেরকে খুঁজে বের করা হবে।

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2017
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..

shares