অপুকে তালাকনামা পাঠালেন শাকিব খান

প্রকাশিত: ১:৪৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৭

Sharing is caring!

বিনোদন ডেস্ক : অনেক জল্পনা-কল্পনার পর অবশেষে ভাঙনের পথে হাঁটতে যাচ্ছে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় তারকা জুটি অপু বিশ্বাস ও শাকিব খানের সংসার। গতকাল হঠাৎ করে বিভিন্ন টিভি চ্যানেল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের সংসার ভাঙনের খবর আসতে থাকে। অপু বিশ্বাসকে নাকি ডিভোর্স লেটার পাঠিয়েছেন শাকিব খান। গত বুধবার শাকিব খান নোলক ছবির শুটিংয়ে হায়দরাবাদে যাওয়ার আগে তার আইনজীবীর মাধ্যম অপুর নিকেতনের বাসায় ডিভোর্স লেটার পাঠান। বর্তমানে শাকিব খান আছেন হায়দরাবাদে।
নাম প্রকাশ না করার শর্তে শাকিব খানের এক ঘনিষ্ঠ সূত্র জানায়, প্রায় মাসখানেক আগেই শাকিব খান ডিভোর্সের চিঠি তৈরি করে রেখেছিলেন। ভারতে শুটিংয়ে যাওয়ার মুহূর্তে সেই চিঠি অপুর কাছে পাঠিয়েছেন তিনি। সূত্র আরও জানায়, ডিভোর্সের সেই চিঠিটি শাকিব তার এক আত্মীয়ের মাধ্যমে অপুর কাছে পাঠিয়েছেন। কিন্তু অপু সোমবার বিকাল পর্যন্ত চিঠি পাওয়ার কথা অস্বীকার করেছেন।
শাকিব অপুকে ডিভোর্স দিচ্ছেন, ‘এ খবরটি গত এক মাস ধরে মিডিয়ায় বেশ জোরালোভাবেই প্রকাশ হয়ে আসছিল। কিন্তু শাকিব এ ব্যাপারে সরাসরি কিছুই বলেননি।
’ এই বিষয়ে
অপুর কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘এমন কোনো চিঠি আমি পায়নি। আর এই বিষয় নিয়ে আমি এখন কিছুই বলতে চাচ্ছি না। ২০০৮ সালে শাকিব-অপু গোপনে বিয়ে করেন। এরপর গত বছর ২৭ সেপ্টেম্বর তাদের ঘরে আবরাম নামে একটি পুত্র সন্তানের জন্ম হয়। অপু বিশ্বাস গোপনে আগলে রেখেছিলেন শাকিব খানের ঔরসজাত সন্তানকে। কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপুর ছেলে আবরাম খান জয়ের। সে সময় অপু বিশ্বাসের সিজারও করা হয়। সেই বিষয়টি তারা অনেকদিন গোপন রাখেন। বিয়ের কয়েক বছর তাদের সম্পর্ক ভালোই চলছিল। তবে একসময় তাদের সম্পর্ক ধীরে ধীরে অবনতি হতে থাকে। এরই পরিপ্রেক্ষিতে চলতি বছরের ১০ এপ্রিল অপু বিশ্বাস তাদের সন্তান আবরামকে নিয়ে নিউজ টোয়েনটিফোর চ্যানেলের লাইভে এসে তাদের গোপন বিয়ে ও সন্তানের খবর ফাঁস করলে শাকিবের সঙ্গে তার সম্পর্কের চরম অবনতি হয়। শাকিবের সঙ্গে অপুর মান-অভিমান চলে। একটা সময় গিয়ে এ নিয়ে শাকিবের সঙ্গে অপুর দূরত্ব তৈরি হয়। এ ছাড়াও গত ২৭ সেপ্টেম্বর ছিল শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্র আবরাম খান জয়ের প্রথম জন্মদিন। জন্মদিনের দাওয়াতপত্রে অপু বিশ্বাস ও জয়ের ছবি থাকলেও শাকিব খানের কোনো ছবি ছিল না। তখনো শাকিব-অপুর সম্পর্কের চরম টানাপড়েনের বিষয়টি আলোচনায় আসে। এমনকি পুত্রের জন্মদিনের অনুষ্ঠানেও যাননি শাকিব! যদিও শাকিব তার ছেলেন সঙ্গে সেদিন দিনের বড় একটি অংশ কাটিয়েছেন। তাদের সম্পর্কের টানাপড়েন দিনকে দিন বাড়ছিল। মূলত এরপর থেকেই শাকিব অপুকে ডিভোর্স দেওয়ার প্রক্রিয়া শুরু করেন এবং শেষ পর্যন্ত গত বুধবার অপুকে শাকিব ডিভোর্স লেটার পাঠান বলে ঘনিষ্ঠ সূত্র দাবি করেছে। এর আগে বিবাহবিচ্ছেদ নিয়ে গুঞ্জন শুরু হয়। সিনেমার শুটিংয়ে শাকিব খান তখন দেশের বাইরে ছিলেন। ‘মাস্ক’ নামের এই সিনেমায় শাকিবের সহশিল্পী কলকাতার নুসরাত। সেখানে যাওয়ার আগে বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে শাকিব বলেছিলেন, ‘আমি সিনেমার শুটিং নিয়ে এখন বেশি ব্যস্ত। একের পর এক নতুন কাজ যোগ হচ্ছে। এই বিষয়টা নিয়ে এখন কোনো মন্তব্য করতে চাচ্ছি না। কিছু হলে অবশ্যই সবাই জানতে পারবেন। ’ কিন্তু শেষমেশ নোলক ছবির শুটিংয়ে যাওয়ার আগেই এই কাণ্ড করলেন শাকিব খান। শাকিব খান ও অপু বিশ্বাস তাদের বিয়ের খবর দীর্ঘ নয় বছর ধরে গোপন রেখেছিলেন। এখন ছেলেকে নিয়ে রাজধানীর নিকেতনের বাসায় অপু তার পরিবারের সঙ্গে শাকিবকে ছাড়াই আছেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2017
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..

shares