ফলিকের উপর হামলার ঘটনায় মালিক শ্রমিক ঐক্য পরিষদের প্রতিবাদ সভা

প্রকাশিত: 2:46 PM, November 23, 2017

Sharing is caring!

সিলেট :: দীর্ঘদিন থেকে সিলেটের পরিবহণ সেক্টরকে ধ্বংস করতে একটি কুচক্রিমহল উঠেপড়ে লেগেছে। বিভিন্ন সময়ে সিলেট কেন্দ্রীয় বাস ট্রার্মিনালসহ স্ট্যান্ডগুলোতে প্রকাশ্যে হামলা ও ভাঙচুর করছে সন্ত্রাসীরা। পরিবহণ নেতাকর্মী এবং শ্রমিকরা ঐক্যবদ্ধভাবে তা প্রতিহত করছে।

সর্বশেষ সন্ত্রাসীরা শ্রমিক নেতা সেলিম আহমদ ফলিককে হত্যার উদ্যোশে বার বার হামলা চালাচ্ছে। এ ব্যাপারে মামলা করলেও সন্ত্রাসীদের গ্রেফতার করা হচ্ছে না। অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা না হলে আগামী ২৮ নভেম্বর প্রতিবাদ সমাবেশের মাধ্যমে সিলেট বিভাগজুড়ে পরিবহণ ধর্মঘটসহ কঠোর কর্মসূচি দেয়া হবে। শ্রমিক লীগ নামধারী একটি কুচক্রি মহল সিলেট জেলা অটোরিক্সা সিএনজি ইউনিয়ন রেজি: নং চট্ট-৭০৭ সংগঠনের ও শ্রমিকদের পরিপন্থি কাজ করে যাচ্ছে যা অত্যন্ত দুঃখজনক ও নেক্কারজনক ঘটনা, বাংলাদেশ সুপ্রীম কোর্ট হাই কোর্ট বিভাগের স্থিতাবস্থা থাকা সত্ত্বেও সিলেট জেলা অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর নাম ভাঙ্গিয়ে একটি কুচক্রি মহল সাধারণ পরিবহণ শ্রমিকদের স্বার্থ নিয়ে নানা ভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি বীরমুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সিলেট বিভাগ মালিক শ্রমিক ঐক্য পরিষদ আয়োজিত জরুরি সভায় বিভাগীয় নেতৃবৃন্দ এ কথাগুলো বলেন।

বুধবার (২২ নভেম্বর) দক্ষিণ সুরমার বাবনা পয়েন্ট সংলগ্ন কার্যালয়ে সিলেট বিভাগের চারটি জেলা এবং ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষস্থানীয় পরিবহণ নেতৃবৃন্দদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা সড়ক পরিবহণ মালিক সমিতির সভাপতি আলহাজ্ব জমির আহমদের সভাপতিত্বে এবং সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক সজিব আলীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- সিলেট জেলা মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম, সিলেচ জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি এবং সিলেট বিভাগীয় কমিটির সভাপতি সেলিম আহমদ ফলিক, সিলেট জেলা (সিএনজি) অটোরিকশা শ্রমিক ইউনিয়ন রেজি. নং ৭০৭-এর সভাপতি জাকারিয়া আহমদ, হবিগঞ্জ জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক গোলাম ফারুক, হবিগঞ্জ মোটর মালক গ্রুপের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র রায়, মৌলভীবাজার মিনিবাস মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ আলী খান, মৌলভীবাজার জেলা মালিক সমিতির সভাপতি সৈয়দ মুফছির আলী, সুনামগঞ্জ জেলা মালিক সামতির সভাপতি মোজাম্মেল হোসেন, সুনামগঞ্জ মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জহুর মিয়া, মৌলভীবাজার মালিক শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, সিলেট জেলা মালিক সমিতির সহ-সভাপতি আব্দুর রহিম, সিলেট জেলা ট্রাক মালিক গ্র“পের সিনিয়র সহ-সভাপতি আতিকুর রহমান আতিক, সিলেট জেলা ইমা-লেগুনা মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মামুন রশিদ, ব্রাহ্মণবাড়িয়া মালিক সমিতির সভাপতি অহিদ মিয়া, ব্রাহ্মণবাড়িয়া শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনিছুর রহমান, সিলেট জেলা মালিক সমিতির সহ-সাধারণ সম্পাদক এমরান হোসেন ঝুনু, ব্রাহ্মণবাড়িয়া ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সেলিম আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2017
S S M T W T F
« Sep   Dec »
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..

shares