প্রচ্ছদ

ফলিকের অবৈধ চাঁদাবাজি বন্ধের দাবিতে শ্রমিকলীগের বিক্ষোভ মিছিল

২৩ নভেম্বর ২০১৭, ০১:৩৮

crimesylhet.com

Sharing is caring!

শ্রমিকলীগকে কটুক্তি করার প্রতিবাদে আজ ২১ নভেম্বর মঙ্গলবার বিকেলে জাকারিয়া সেলিম আহমদ ফলিকের অবৈধ চাঁদাবাজি ও ঘনঘন পরিবহন ধর্মঘটের হুমকির প্রদানের বিরোধে জাতীয় শ্রমিকলীগ সিলেট মহানগর শাখার উদ্যোগে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করে। মিছিলটি রেজিস্টারী মাঠ হতে শুরু করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার রেজিস্টারী মাঠে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয় । সভায় বক্তারা বলেন, জাকারিয়া ফলিক পরিবহন সেক্টরকে ব্যবহার করে সরকারের উন্নয়ন কর্মকান্ডকে ব্যহত করার লক্ষে বিভিন্ন অপকর্মে লিপ্ত যার বহিঃপ্রকাশ পরিবহন সেক্টরের ফলিক জাকারিয়া।
তাদের নিজেদেও মধ্যে শ্রমিক বিভক্ত ও ক্ষোব্দ যাহা তাদের বিরোধী পক্ষে বিরোধ ঘঠে। যাহা শ্রমিকলীগকে দোষারুপ ও কূরুচি বক্তব্য প্রদান করে আসছে। তার পরিপেক্ষিতে তাৎক্ষণিক কর্মসূচীকে বাস্তবায়নে লক্ষে বিভিন্ন কর্মসুচী করে আসছে ইতি মধ্যে জাকারিয় ফলিকের ছত্র ছায়ায় জামাত বিএনপির পালিত সন্ত্রাসী দ্বারা ছাত্রলীগ যুবলীগ শ্রমিকলীগের বেশ কয়েক জন নেতাকর্মীকে গুরুতর আহত করেছে। কিন্তু প্রশাসন রহস্যজনক কারণে নীরব ভুমিকা পালন করছে।
এমতাবস্থায় জাতীয় শ্রমিকলীগ জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা ব্যাপক উন্নয়নের কর্মকান্ডকে বাধাগ্রস্থ করার লক্ষে জামায়াত বিএনপির দোষর, পরিবহন সেক্টরকে চাঁদাবাজ জাকারিয়া ফলিক গংদের সমুচিত জবাব দেয়ার জন্য সকল শ্রেণীর শ্রমজীবী মানুষ ঐক্যবদ্ধ। অভিলম্বে ফলিক জাকারিয়া গংদের গ্রেফতার করে আইননের আওতায় নিয়ে আসার জন্য জোড় দাবি জানান নেতৃবৃন্দরা। অন্যতায় বৃহত্তর সিলেটের সর্বস্তরের শ্রমিকদেরকে নিয়ে ব্যাপক আন্দোলনের কর্মসুচী গ্রহন করা হবে। বিজ্ঞপ্ত

  •  
  •  
  •  

আর্কাইভ

November 2017
S S M T W T F
« Aug   Dec »
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  
shares