স্ত্রীর লাশ দেখতে এসে স্বামীর মৃত্যু!

প্রকাশিত: 4:56 PM, November 21, 2017

ক্রাইম সিলেট ডেস্ক : স্ত্রীর মৃত্যুর সংবাদ শুনে ঢাকা থেকে নিজ বাড়িতে আসার জন্য রওয়ানা দেন স্বামী। স্ত্রীর মরদেহ দেখার আগেই বাড়ির পাশে এসে জ্ঞান হারান স্বামী আর এর পরই তার মৃত্যু হয়। মঙ্গলবার (২১ নভেম্বর) ভোররাতে কুমিল্লার দেবীদ্বারের বামনিশাইর এলাকায় এ ঘটনা ঘটেছে।

মৃত দম্পতি হলেন, দেবীদ্বার উপজেলার ৭ নম্বর এলাহাবাদ ইউনিয়নের বামনিশাইর গ্রামের সাবেক এমএনএ আবদুল আজিজ খানের বাড়ির মোখলেছুর রহমানের ছেলে আনোয়ার হোসেন (২৮) ও তাঁর স্ত্রী একই গ্রামের হাবিবুর রহমানের মেয়ে রিফা আক্তার (২৪)। এক বছর আগে তাদের বিয়ে হয়। তাদের কোন সন্তান ছিলো না।

স্ত্রী ও স্বামীর পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় রিফা আক্তার নিজ বাড়ির পুকুরের ঘাটলায় বসে মোবাইল ফোনে ঢাকায় চাকুরিরত স্বামী আনোয়ারের সঙ্গে কথা বলছিল। এ অবস্থায় রিফা আক্তার জটিল মৃগী রোগে আক্রান্ত হয়ে পুকুরের পানিতে ডুবে মারা যায়।

বাড়ির লোকজন পুকুর হতে তার নিথর দেহ উদ্ধার করে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত্যু ঘোষণা করেন।

স্ত্রীর এ মৃত্যুর সংবাদ পেয়ে স্বামী আনোয়ার হোসেন রাতেই ঢাকার রামপুরা থেকে কুমিল্লার দেবীদ্বারের বামনিশাইরের নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। রাত তিনটায় তিনি বাড়ির কাছাকাছি এসে পৌঁছালে তিনি জোরে-জোরে (রিফা) স্ত্রীর নাম ধরে চিৎকার করে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে পথচারীরা তার লাশ দেখে বাড়িতে খবর দেন।

স্ত্রী ও স্বামীর এ মৃত্যুর সংবাদ শুনে মঙ্গলবার সকালে এলাকাবাসী বামনিশাইর গ্রামের আজিজ খানের বাড়িতে ভিড় জমায়। এ ঘটনা নিয়ে এলাকার সাধারণ মানুষের মধ্যে কানাঘুষা ও মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়ায় মঙ্গলবার সকালে দেবীদ্বার থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ দুটো ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আনোয়ারের বড় বোন শিউলী বেগম বিডি২৪লাইভকে বলেন, তাঁর ভাই ঢাকার রামপুরার একটি পোশাক কারখানায় কাজ করতেন। স্ত্রীর মৃত্যুর সংবাদ শুনে তাঁর ভাই বাড়িতে আসার পথে বাড়ির পাশের সড়কে লোকজনের শোর চিৎকার শুনে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয় হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এ বিষয়ে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে মোবাইল ফোনে বিডি২৪লাইভকে জানান, আমি স্বাক্ষী দেয়ার জন্য ঢাকায় আছি, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তেই স্বামী- স্ত্রীর লাশ দুটো ময়নাতদন্ত করার ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2017
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..