ঢাকার কাছে বিধ্বস্ত রাজশাহী

প্রকাশিত: 5:54 PM, November 18, 2017

ইদ্রিছ আলী, ঢাকা থেকে:: নির্ধারত ২০ ওভারের আগেই ১৩৩ রানে অলআউট হয়ে যায় রাজশাহী কিংস। ঢাকার কাছে ৬৮ রানে পরাজিত হয় রাজশাহী। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) গতকাল সিলেট সিক্সারসের বিপক্ষে দারুণ এক জয় পেয়েছে রাজশাহী কিংস। উজ্জীবিত রাজশাহী আজ ফের মাঠে নেমেছে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে। শনিবার দিনের প্রথম ম্যাচে সেই লড়াইয়ে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি।
ঢাকা ডায়নামাইটস ২০ ওভার খেলে সংগ্রহ করে ২০১রান। যা এবারের আসরের এখন পর্যন্ত দ্বিতীয় সর্বোচ্চ। এর আগের সর্বোচ্চ ছিল ২০২ রান। খুলনার বিপক্ষে সেটিও ঢাকা করেছিল । ফলে রাজশাহীকে জিততে হলে করতে হবে ২০২ রান।
পাহাড় পরিমান রান করতে নেমেই প্রথমেই ছন্দ পতন হয় রাজশাহী কিংসের। মাত্র দলীয় ২ রানের মাথায় আউট হয়ে ফিরে যায় রনি তালুকদার। এর পরেই মুমিনুল হক কিছুটা ধরে খেলার চেষ্টা করে। কিন্তু আবারো দলীয় ১১ রানের মাথাইয় আউট হয় সামিট প্যাটেল। এরপর মুমিনুল ও জাকির হোসেন মিলে নতুন করে রানের জুটি গড়ে। এই দুই ব্যাটসম্যানের ব্যাটিংয়ে ভর জয়ের স্বপ্ন দেখতে থাকে রাজশাহী। কিন্তু এই জুটি বেশিদূর গড়াতে দেননি আফ্রিদি। মুমিনুলকে ১৬ ও জাকিরকে ৩৬ রানে ক্যাচ আউট করে সাজ ঘরে পাঠান। কিংসের এমন ব্যাটিং বিপর্যয়ে খেলা চলে যায় ঢাকার হাতে। রানের চাপ সামলাতে না পেরে মাত্র ২ রান করে বিদায় নেন মুশফিকও। এরপর আর কেউ উইকেটে দাড়াতে পারেনি ব্যাটিং বির্পযয়ে পরে রাজশাহী কিংস।
ঢাকার বড় সংগ্রহে বড় অবদান রেখেছেন রাজশাহীর ফিল্ডাররা। তাদের একাধিক ক্যাচ মিসের জন্যই ঢাকা এত বড় সংগ্রহ পায়।
সংক্ষিপ্ত স্কোর:
রাজশাহী কিংসঃ ১৩৩/১০ (১৮.২ ওভার)
ব্যাটিং হাবিবুর রহামান জনি(১*)।
আউটঃ মুনিমুল হক, রনি তালুকদার, মুশফিকুর রহীম, জেমস ফ্রাঙ্কলিন, মেহেদী হাসান মিরাজ, ফরহাদ রেজা, ড্যারেন স্যামি, জাকির হাসান, সামিট প্যাটেল, হোসেন আলি।
টার্গেটঃ২০২
রাজশাহী কিংস একাদশঃ মুনিমুল হক, রনি তালুকদার, মুশফিকুর রহীম, জেমস ফ্রাঙ্কলিন, মেহেদী হাসান মিরাজ, ফরহাদ রেজা, ড্যারেন স্যামি, জাকির হাসান, সামিট প্যাটেল, হোসেন আলি, হাবিবুর রহামান জনি।
ঢাকা ডায়নামাইটস একাদশঃ সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, নাদিফ চৌধুরী, আবু হায়দার রনি, জহরুল ইসলাম, শহিদ আফ্রিদি, এভিন লুইস, সুনিল নারিন, কুমার সাঙ্গাকারা, কাইরন পোলার্ড, নূর আলম সাদ্দাম।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2017
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..