গাইবান্ধায় চুরির অপবাদে শিশুকে নির্যাতন

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৭

Sharing is caring!

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের রামভদ্র কদমতলা গ্রামে ১০ হাজার টাকা চুরির অপবাদে নয়ন (১২) নামে এক শিশুকে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। নির্যাতনের শিকার ওই শিশু এক মুরগীর খামারের কর্মচারী।
এ ঘটনায় শিশুটির মা খামার মালিক কবির হোসেনসহ তার সহযোগী অপর তিনজনের নামে সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

জানা গেছে, বাবা মারা যাওয়ার পর সংসারে অভাব অনটনের কারণে ৫/৬ মাস আগে খামারে কাজ নেয় নয়ন। খামার থেকে ১০ হাজার টাকা চুরি হয়েছে দাবী করে শনিবার সকাল থেকে দিনভর নয়নকে আটকে রেখে জিঙ্গাসাবাদ করে খামারের মালিক কবির হোসেন। এরপর চুরির অপবাদে শনিবার সন্ধ্যায় খামারের পেছনে একটি গাছের সাথে দু’হাত বেঁধে তাকে মারপিট করে। এক পর্যায়ে শিশুটির ডানহাতের আঙ্গুলে পিন ঢুকিয়ে দেয় খামারের মালিক কবির ও তার লোকজন।

মারপিট করার পর কবির হোসেনের উঠানে নয়নকে ফেলে রাখা হয়। পরে নয়নের মা নুরজাহান অসুস্থ ছেলেকে স্থানীয়দের সহায়তায় শনিবার রাতে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। ছেলের ওপর এমন অত্যাচার ও নির্যাতনকারীদের শাস্তির দাবী জানান মা নুরজাহান বেওয়া।

রবিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নির্যাতিত শিশুটির চিকিৎসার খোঁজখবর নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম গোলাম কিবরিয়া।
তিনি বলেন, শিশু নির্যাতনসহ সব ধরণের নির্যাতনের বিরুদ্ধে উপজেলা প্রশাসন তৎপর রয়েছে। সুন্দরগঞ্জ থানার ওসি আতিয়ার রহমান বলেন, আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2017
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..

shares