হবিগঞ্জ শহরে টমটম ভাড়া বাড়ানো হয়েছে

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০১৭

Sharing is caring!

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ শহরে টমটম ভাড়া বৃদ্ধি করা হয়েছে। নতুন রেট অনুযায়ী শহরের চৌধুরী বাজার থেকে শায়েস্তানগর সরাসরি এবং চৌধুরী বাজার থেকে বাসস্ট্যান্ড পর্যন্ত সরাসরি ১০ টাকা ভাড়া করা হয়েছে। একই ভাবে বাসস্ট্যান্ড থেকে চৌধুরী বাজার কিংবা শায়েস্তানগর থেকে চৌধুরী বাজার সরাসরি ভাড়া ১০ টাকা। তবে মাঝপথে যারা নেমে যাবে তাদের ভাড়া বাড়ানো হয়নি। শহরের ভিতরে যে কোন স্থানে যাত্রী উঠানামা পূর্বের ভাড়া ৫টাকা বহাল রাখার সিদ্ধান্ত হয়েছে। গতকাল বৃহস্পতিবার হবিগঞ্জ জেলা টমটম মালিক-শ্রমিক ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা, চেম্বার প্রেসিডেন্ট ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলামকে দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে হবিগঞ্জ জেলা টমটম মালিক-শ্রমিক ঐক্য পরিষদ এই ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত নেয়। জেলা টমটম মালিক-শ্রমিক ঐক্য পরিষদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ শুক্রবার থেকে নতুন ভাড়া কার্যকর হবে।
সংগঠনের সভাপতি এনএম ফজলে রাব্বী রাসেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল আমিন ভুইয়ার পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তিত্ব ছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য তোরাব আলী, উপদেষ্টা মন্ডলীর সদস্য অ্যাডভোকেট আলাউদ্দিন তালুকদার, হবিগঞ্জ জেলা সিএনজি অটোরিক্সা মালিক সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমূখ।
সংবর্ধনা অনুষ্ঠানে মোতাচ্ছিরুল ইসলাম বলেন- অতীতে যেমন টমটম মালিক ও শ্রমিকদের সুখে-দুঃখে তাদের পাশে ছিলাম ভবিষ্যতেও তাদের পাশে থাকবো। তিনি বলেন- টমটম শ্রমিকদের অনেকেই শিক্ষিত। দীর্ঘ ১০ বছর যাবত টমটম পরিবহনের কোন ভাড়া বাড়ানো হয়নি। মানবিক দিক বিবেচনা করে টমটম পরিবহনের ভাড়া বাড়ানো উচিত। তাই শ্রমিকদের সাথে আমি ঐক্যমত প্রকাশ করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2017
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..

shares