জেলা পরিষদ নির্বাচনে খালি মাঠে গোল দিলেন “নাসির-মিছবাহুর”

প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২২

জেলা পরিষদ নির্বাচনে খালি মাঠে গোল দিলেন “নাসির-মিছবাহুর”

নিজস্ব প্রতিবেদক: সারাদেশের মতো সিলেট বিভাগের ৪ জেলায় আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। অনুষ্ঠিতব্য এ নির্বাচনে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো রাজনৈতিক সংগঠন অংশ নেয় নি। এ নির্বাচনে চেয়ারম্যান পদে একক প্রার্থী থাকায় খালি মাঠে গোল দিয়েছেন সিলেটের অ্যাডভোকেট নাসির উদ্দিন খান ও মৌলভীবাজারের মিছবাহুর রহমান। তাঁরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী হচ্ছেন।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৩ টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল। এ সময়ের মধ্যে এ দুই জেলার একক প্রার্থী থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন তারা।

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাওয়া দুই প্রার্থীরা হলেন- সিলেটের অ্যাডভোকেট নাসির উদ্দিন খান ও মৌলভীবাজারের মিছবাহুর রহমান। নাসির উদ্দিন খান সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আর মিছবাহুর মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক।

জেলা পরিষদ নির্বাচনে নাসির নতুন হলেও মিছবাহুর বর্তমান জেলা পরিষদ প্রশাসক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান।

নির্বাচনের তফসিল অনুযায়ী- আগামী ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই, আপিল ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর এবং ২৬ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ হবে।

ক্রাইম সিলেট/রায়হান

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..