‘রণবীরের নগ্ন ছবি নিয়ে আপনারা কিছু বলছেন না কেন?’ : হিরো আলম

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২২

‘রণবীরের নগ্ন ছবি নিয়ে আপনারা কিছু বলছেন না কেন?’ : হিরো আলম

ক্রাইম সিলেট ডেস্ক : বলিউড অভিনেতা রণবীর সিং এক ব্যতিক্রম ফটোশুটের কারণে খবরের শিরোনামে। সম্প্রতি ‘পেপার ম্যাগাজিন’-এর এক ফটোশুটে তিনি পুরো নগ্ন হয়ে অংশ নেন। সেই ছবি নিয়ে যখন আলোচনা-সমালোচনা তুঙ্গে, ঠিক সে সময়ে বিষয়টি নিয়ে নিজের ফেসবুক আইডিতে পোস্ট করলেন হিরো আলম।

রণবীরের সেই ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ছবিগুলো বলিউডের অভিনেতা রণবীর সিং-এর। রণবীর সিং-এর উলঙ্গ ছবি নিয়ে আপনারা কিছু বলছেন না কেন? আপনারা বলেন আমি নাকি অশ্লীল ভিডিও তৈরি করি তাই লিগ্যাল নোটিশ দিয়েছেন, আপনারা যে হিরো আলমকে নিয়ে সমালোচনা করেন কই আমি তো কখনও উলঙ্গ ছবি দিইনি। আপনারা হিরো আলমকে নিয়ে যতই সমালোচনা করুন, হিরো আলম সবসময় হিরো আলমই থাকবে।

বলে রাখা ভালো, গানের কথা বিকৃত করে অশুদ্ধ উচ্চারণে গাওয়া রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আমার পরাণ যাহা চায়’, মৌসুমি ভৌমিকের ‘আমি শুনেছি সেদিন তুমি’ এবং উগান্ডার একটি গানের মিউজিক ভিডিও অপসারণ করতে আশরাফুল আলম ওরফে হিরো আলমকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। ক’দিন আগে হিরো আলমের বগুড়ার এরুলিয়া গ্রামের ঠিকানায় রেজিস্ট্রি ডাকে নোটিশটি পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার। আগামী ৩০ দিনের মধ্যে ইউটিউবসহ সব ধরনের সামাজিক যোগাযোগমাধ্যম থেকে এসব গানের মিউজিক ভিডিও অপসারণে ব্যবস্থা নিতে বলা হয়েছে নোটিশে। একই সঙ্গে ভবিষ্যতে এ ধরনের মিউজিক ভিডিও নির্মাণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার না করতে সতর্ক করা হয়েছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..