খালেদা জিয়ার উপদেষ্টা ফজলুল হকের জানাজায় মানুষের ঢল

প্রকাশিত: 3:57 PM, September 16, 2021

খালেদা জিয়ার উপদেষ্টা ফজলুল হকের জানাজায় মানুষের ঢল

ক্রাইম সিলেট ডেস্ক : ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা যাওয়া সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুল হক আসপিয়ার জানাজা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে তার জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে ইমামতি করেন মাওলানা নুরুল ইসলাম খান।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অ্যাডভোকেট ফজলুল হক আসপিয়া। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।

তার জানাজায় অংশ নিতে হাজারো মানুষের ঢল নামে সুনামগঞ্জ পৌরচত্বরে। সকাল থেকেই সুনামগঞ্জ পৌর চত্বরে বিভিন্ন জায়গা থেকে আসা শুরু করেন দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ। দুপুর ১টায় তাকে নেওয়া হয় সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে।

জানাজার আগে উপস্থিত সবার উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য মিজানুর রহমান বলেন, আমরা আজ আমাদের অভিভাবককে হারিয়েছি। আমি দীর্ঘদিন উনার নেতৃত্বে কাজ করেছি। উনি সব সময় নেতাকর্মীদের পাশে থেকেছেন। উনি মানুষকে খুব ভালোবাসতেন। উনার শূন্যতা পূর্ণ হওয়ার নয়।

জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হায়দার চৌধুরী লিটন বলেন, আসপিয়া সাহেব খুব ভালো একজন মানুষ ছিলেন। উনার মৃত্যুতে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শোক প্রকাশ করছি।

সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেন, আসপিয়া সাহেব খুব ভালো মানুষ ছিলেন। উনার ভাটি অঞ্চলে খুব জনপ্রিয়তা ছিল। উনার মৃৃত্যুতে আমরা সবাই শোকাহত।

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন বলেন, আসপিয়া সাহেব শুধু আমাদের নেতা ছিলেন না, সারা বাংলাদেশের নেতা ছিলেন। বিশেষ করে উনি ভাটি অঞ্চলের মানুষের প্রিয় নেতা ছিলেন। উনি যখন সংসদ সদস্য ছিলেন তখন হাওর এলাকায় অনেক উন্নয়নমূলক কাজ করেছেন। যার সুফল মানুষ এখন ভোগ করছে।

ফজলুল হক আসপিয়ার ছেলে ব্যারিস্টার আব্দুল হক বলেন, আমার বাবা যখন অসুস্থ ছিলেন তখন তিনি আমাকে বলেছিলেন, আমি হয়তো আর বেশিদিন বাঁচবো না। সুনামগঞ্জের মানুষ খুব সহজ সরল। তুমি ওদের পাশে থাকার চেষ্টা করো। তিনি আরও বলেন, জানাজা শেষে বাবাকে সিলেটের হযরত শাহজালাল (রহ.)-এর মাজারে দাফন করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2021
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..