দক্ষিণ সুরমায় আগ্নেয়াস্ত্র, গুলিসহ যুবক পুলিশের জালে

প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, এপ্রিল ২৬, ২০২১

দক্ষিণ সুরমায় আগ্নেয়াস্ত্র, গুলিসহ যুবক পুলিশের জালে

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের দক্ষিণ সুরমার ভার্থখলা থেকে রিভলবারসহ এক যুবককে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে এক রাউন্ড গুলি ও ৫ রাউন্ড গুলির খোসা লোড অবস্থায় পাওয়া যায়। পুলিশের হাতে আটক এই যুবকের নাম মো: শাকিল আহমদ (৩০)।সে দক্ষিণ সুরমার ভার্থখলার স্বর্ণালী ব্লক-বি এর ৫৬ নাম্বার বাসার মৃত হাজী খুরশিদ মিয়ার ছেলে।

শনিবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে সিলেট রেলওয়ে স্টেশনের পার্শ্ববর্তী চাঁন মিয়ার কলোনীর পিছন থেকে তাকে আটক করে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

জানা গেছে, গতকাল শনিবার দিবাগত রাতে ৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইমামু হোসেন জিয়া (২৭) নামের এক যুবককে আটক করে দক্ষিণ সুরমা থানা পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে সিলেট রেলওয়ে স্টেশনের পার্শ্ববর্তী চাঁন মিয়ার কলোনীর পিছনে অভিযান পরিচালনা করা হয়। এসময় কলোনীতে অভিযান চালিয়ে ৮ ইঞ্চি লম্বা সচল রিভলবারসহ শাকিলকে আটক করা হয়। পুলিশ এসময় তার কাছে থেকে ১ রাউন্ড গুলি ও ৫টি গুলির খোসা লোড অবস্থায় জব্দ করে। রিভলবারের হাতলে কালো কস্টেপ যুক্ত, যার গায়ে ইংরেজিতে অষ্পষ্ট ভাবে MADE IN USA NO 6 লিখা রয়েছে। পরবর্তীতে দক্ষিণ সুরমা থানায় ১৮৭৮ সনের অস্ত্র আইনে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-৩০।

বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মো: মনিরুল ইসলাম।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..