ওসমানীর বিএনএ’র সাধারণ সম্পাদক সাদেক’কে সম্মাননা স্মারক প্রদান

প্রকাশিত: ১:২১ পূর্বাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

ওসমানীর বিএনএ’র সাধারণ সম্পাদক সাদেক’কে সম্মাননা স্মারক প্রদান

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেককে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে সোসাইটি ফর নার্সেস সেফটি এন্ড রাইটস (এসএনএসআর) ও স্টুডেন্টস উইং। ৭ অক্টোবর বুধবার আজিমপুরে এসএনএসআর কেন্দ্রীয় কার্যালয়ে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসএনএসআর কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহমুদ হোসেন তমাল, সাধারণ সম্পাদক সাব্বির মাহমুদ তিহান। বিএনএ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক সুকুমার বিশ্বাস। স্টুডেন্টস উইং এর সভাপতি মাহবুব আলম রিফাত, অর্থ সম্পাদক মুরাদ,উপ-প্রচার সম্পাদক জাহিদ হাসান, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক ফারুক রানা, কামরুল হাসান, মাহমুদ হাসান, শিহাব ফরাজী,আল আমিন,বিকাশ বড়াই প্রমূখ।

এদিকে ওসমানী বিএনএ সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেককে নার্সদের অনলাইন নিউজপোর্টাল বিডিনার্সিং২৪ এর সন্মানিত উপদেষ্টা ও আজীবন সদস্য হিসেবে সন্মাননা স্মারক প্রদান করা হয়েছে। আজ ৭ই মে বিডিনার্সিং২৪ এর কার্যালয়ে এই সন্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিডিনার্সিং২৪ এর সকল কলাকুশলী বৃন্দ।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএনএ ওসমানী শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, বিএনএ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল শাখার সাধারণ সম্পাদক সুকুমার বিশ্বাস, এসএনএসআর সভাপতি মাহমুদ হোসেন তমাল, সাধারণ সম্পাদক সাব্বির মাহমুদ তিহান, স্টুডেন্টস উইংয়ের সভাপতি মাহবুব হাসান রিফাত। বক্তারা নার্সিংয়ের সমসাময়িক বিষয়ে আলোচনা করেন। বর্তমানে কারিগরি সমস্যা নিয়ে বক্তব্যে রাখেন নার্সিং নেতৃবৃন্দ।

এ বিষয়ে ইসরাইল আলী সাদেক বলেন, বর্তমানে নার্সদের মধ্যে বিভাজন থাকায় নার্সিং পেশার কাঙ্খিত সফলতা অর্জিত হচ্ছে না। তাই সবাইকে একতাবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি। বিডিনার্সিং২৪ এর উপদেষ্টা প্রসঙ্গে তিনি বলেন, বর্তমানে নার্সদের কথা ও দাবি সমূহ একটি প্লাটফর্মে তুলে ধরার জন্য নার্সদের নিজস্ব অনলাইন গনমাধ্যম অত্যান্ত সময়োপযোগী উদ্যোগ। এই গনমাধ্যম নার্সদের পক্ষে কাজ করার নানা পরামর্শ দেন তিনি। এছাড়াও বিডিনার্সিং২৪ কে সকল ধরনের সহযোগিতা করারও আশ্বাস দেন এই মানবিক নার্স নেতা।

উল্লেখ্য বিএনএ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখা সবসময়ই নার্সদের পাশে থেকে কাজ করছে। এজন্য দেশব্যাপী ওসমানী বিএনএ’র কার্যক্রম প্রশংসিত হয়ে আসছে। নার্সদের উন্নয়নের লক্ষে নিরলস কাজ করে যাচ্ছেন ওসমানী বিএনএ’র সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2020
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares