একটি মহল আমার বিরুদ্ধে নানামুখী অপপ্রচারে লিপ্ত রয়েছে: ছাতকে ইউপি চেয়ারম্যান মছব্বির

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০১৯

একটি মহল আমার বিরুদ্ধে নানামুখী অপপ্রচারে লিপ্ত রয়েছে: ছাতকে ইউপি চেয়ারম্যান মছব্বির

সুনামগঞ্জের ছাতক উপজেলার দক্ষিন খুরমা ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বিরের বিরুদ্ধে নানা মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপন করে সম্প্রতি বিভিন্ন সংবাদ মাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশ করা হচ্ছে অভিযোগ উঠেছে। আজ সোমবার এক বিবৃতিতে তিনি বলেন, আমার বিরুদ্ধে কোটি টাকা আতœসাতের অভিযোগ এনে অত্যন্ত কুৎসিত ভাবে একটি বিশেষ মহল অপপ্রচার চালিয়ে যাচ্ছে। দক্ষিন খুরমা ইউনিয়নের সাধারন মানুষ আমাকে ভালবেসে ভোট বিপ্লবের মাধ্যমে তিন তিন বার চেয়ারম্যান নির্বাচিত করেছেন। কিন্ত ওই বিশেষ মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাদের আসল পরিচয়কে নকল করে বাজারজাত করার চেষ্টা করছে। একজন জনপ্রতিনিধিকে নিয়ে সাজিয়ে গুছিয়ে মিথ্যা বলা, মিথ্যা তথ্যের উপস্থাপন করা সত্যি ভূভোগীর জন্য চরম অবমাননাকর। সারাদেশের ন্যায় দক্ষিন খুরমা ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারা চলমান। উন্নয়নকে বাধাগ্রস্থ করতে কথিত সার্থানেশি মহল আমার বিরুদ্ধে নানামুখী অপপ্রচারে লিপ্ত রয়েছে।
আমাকে জড়িয়ে একটি ভিত্তিহীন, মিথ্যা ও মনগড়া তথ্য উপস্থাপন করা হয়েছে। একই নামে একাধিক ভুয়া প্রকল্প দেখিয়ে কাজ না করেই প্রায় ১০ লাখ টাকা লুটপাটের অভিযোগও তুলা হয়েছে। কিন্ত একটি প্রকল্পের নাম পরিবর্তন, স্থানান্তর, বিল উত্তোলন যে প্রক্রিয়ায় সম্পান্ন করা হয় সংশ্লিষ্ট অফিসারগণের বক্তব্য না নিয়ে ঢালাও ভাবে একটি মনগড়া মিথ্যা তথ্য উপস্থাপন করে নিজেকে অপ-সাংবাদিক হিসেবে পরিচিত করেছেন।
ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বির আরও বলেন, একটি বিশেষ মহলের প্ররোচনায় সংবাদ প্রকাশের মাধ্যমে আমার বিরুদ্বে মিথ্যা ও বিভ্রান্তিমূলক তথ্য উপস্থাপন করে আমার রাজনৈতিক ও সামাজিক মর্যাদা ক্ষন্ন করতে অপপ্রচার চালিয়েছে ওই কু-চক্রী মহল।
আমি যাতে আগামী নির্বাচন থেকে সরে যাই সে জন্যই এই চক্রটি মিথ্যা অপবাদ দিয়ে জেলা প্রশাসক, দুনীতি দমন কমিশন ও উপজেলা নিবার্হী কর্মকতার নিকট লিখিত ভাবে অভিযোগ দায়ের করেছে। কিন্তু তাদের এই অভিযোগের কোন সত্যতা নেই।
আমি কখনো অনিয়ম-দুনীতি করিনি, অনিয়ম-দুর্নীতিকে আশ্রয় প্রশ্রয় দেইনি। দক্ষিন খুরমা ইউনিয়নের মানুষ ভোটের মাধ্যমে তা প্রমান করে যাচ্ছেন। ইনশাআল্লাহ আগামীতেও তার প্রমাণ দেবো। কু-চক্রী মহলের এসব মিথ্যা অপপ্রচারের জবাব জনগনই দিবেন।
দক্ষিন খুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মছবির এ সকল অপপ্রচারের তীব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানান। সেই সাথে তিনি বলেন, সাংবাদিকরা জাতির বিবেক, সমাজের আয়না। সমাজের দর্পন হিসাবে সাংবাদিকরা দেশ-জাতির উন্নয়নে কাজ করছেন। তিনি দঢ়তার সাথে বলেন সাংবাদিকরান কারো প্রতিপক্ষ না। সঠিক তথ্য সংগ্রহ করে সংবাদ প্রকাশের জন্য সংশ্লিষ্ট পত্রিকার সম্পাদক মন্ডলী ও সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান তিনি। বিজ্ঞপ্তি

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2019
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

সর্বশেষ খবর

………………………..