দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: ৬:৩৭ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৯

দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজারে সিলেটগামী শ্যামলী বাসের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোরিকশার আরও তিন যাত্রী।

বুধবার (১৯ জুন) সকাল সাড়ে ১০টার দিকে লালাবাজার কুশিয়ারা সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাবরু মিয়ার ছেলে আব্দুল কাইয়ুম (৩৫) ও সিলেটের গোয়াইনঘাট উপজেলার আঙ্গারুজুর গ্রামের রুহুল আমীন চৌধুরীর মেয়ে নওশীন (১৮)।

আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। আহতরা হলেন গোয়াইনঘাট উপজেলার আঙ্গারুজুর গ্রামের রুহুল আমীন চৌধুরী বাবুলের স্ত্রী ও নিহত নওশীনের মা  দিলারা বেগম ও তার আরেক মেয়ে সানজিদা (৮)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকাল সাড়ে ১০টার দিকে লালাবাজার কুশিয়ারা সিএনজি পাম্পের সামনে একটি সিএনজি অটোরিকশাকে (সিলেট থ ১২-১৩৯১) ঢাকা থেকে সিলেটগামী শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৩৭৮১) একটি বাস ধাক্কা দেয়। এতে অটোরিকশাতে থাকা তিন মহিলাসহ পাঁচ যাত্রী এবং চালক গুরুতর আহত হন। এদের মধ্যে দুইজনের মৃত্যু হয়েছে।

বাকিরা সকলেই গুরুতর আহত অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনার পর বাসটি দ্রুত চালিয়ে হুমায়ুন চত্বর এলাকায় এলে বাসটি আটক করা হয়। তবে বাসটির চালক পালিয়ে গেছে বলে জানান জেদান আল মুসা।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..