প্রচ্ছদ

সিলেটের সৌন্দর্য উপভোগে রাষ্ট্রদূত ও বিশিষ্টজনরা

০৫ এপ্রিল ২০১৯, ২৩:০৪

crimesylhet.com

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্য ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ঐতিহ্য উপভোগ করতে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ভ্রমণ করছেন বাংলাদেশে নিযুক্ত ৩৫টি দেশের রাষ্ট্রদূত ও ৭টি আর্ন্তজাতিক উন্নয়ন সহযোগী সংস্থার প্রতিনিধিরা।
শুক্রবার পররাষ্ট্রমন্ত্রী এ কে এম আব্দুল মোমেন এর নেতৃত্বে তারা শ্রীমঙ্গলের একটি পাঁচতারকা হোটেলে পৌঁছান। এ সময় তাদেরকে স্থানীয় মনিপুরি নৃত্যে ও ফুলের মালা দিয়ে বরণ করা হয়। পরে তারা বিভিন্ন চা-বাগান ও আদিবাসী পাড়াসহ প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত এলাকা ঘুরে বেড়ান।

Image may contain: 1 person, standing

শ্রীমঙ্গলে ৩৫টি দেশের রাষ্ট্রদূত ও ৭টি আন্তর্জাতিক উন্নয়ন সহযোগী সংস্থার প্রতিনিধিরা

সফরে যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, কানাডা, ভারত, স্পেন, ফ্রান্স, নিউজিল্যান্ড, সংযুক্ত আরব আমিরাত ও মিশরসহ ৩৫টি দেশের রাষ্টদূত ও তাদের পরিবারে সদস্যরা রয়েছেন।
এ সময় মন্ত্রী এক প্রেস ব্রিফিংয়ে বলেন, বাংলাদেশ অপরূপ সুন্দর একটি দেশ। ঢাকায় বসে বাংলাদেশের এই সৌন্দর্য অনুমান করা যায় না।  তাই পররাষ্ট্র মন্ত্রণালয়ের উদ্যোগে বিভিন্ন দেশের রাষ্ট্রদূতদের দেশের এই নৈসর্গিক এলাকায় নিয়ে এসেছি। আর তা দেখেও তারাও অভিভূত হয়েছেন।
অপর এক প্রশ্নের জবাবে পররাষ্ট্রমন্ত্রী বলেন, তারেক জিয়াসহ বিদেশে পালিয়ে থাকা সব দণ্ডিত আসামিদের দেশে আনতে সরকার কাজ করছে। তিনি বলেন, তারেক জিয়াকে ফিরিয়ে আনতে সে দেশের রাষ্ট্রদূতের সঙ্গে কথা হয়েছে।

  •  
  •  
  •  

সর্বশেষ ২৪ খবর

আর্কাইভ

April 2019
S S M T W T F
« Mar   May »
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  
shares