কোম্পানীগঞ্জে ২০০ পিস ইয়াবাসহ একজন গ্রেপ্তার

প্রকাশিত: ৬:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০১৯

কোম্পানীগঞ্জে ২০০ পিস ইয়াবাসহ একজন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার :: মাদক উদ্ধার ও চোরাচালান প্রতিরোধে সিলেট জেলা গোয়েন্দা (উত্তর) পুলিশের বিশেষ অভিযানে ২শ পিস ইয়াবাসহ কালা মিয়া (৩২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত কালা মিয়া কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া লামাপাড়া গ্রামের মৃত শফিক মিয়া ছেলে।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) কোম্পানীগঞ্জ থানাধীন ১ নং ইসলামপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের পাড়ুয়া লামাপাড়া (আলুঘাট) এলাকায় তার বাড়িতে অভিযান পরিচালনা করে কালা মিয়াকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার বিকাল সাড়ে চারটায় সহকারী পুলিশ সুপার মো. আনিছুর রহমান খান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

পুলিশ জানায়, জেলা গোয়েন্দা শাখা (উত্তর জোন) এর অফিসার ইনচার্জ সাইফুল আলমের তত্ত্বাবধানে অভিযানে অংশগ্রহণ করেন এসআই মো. মিজানুর রহমান ও একদল পুলিশ ফোর্স। গ্রেপ্তারকৃত আসামি কালা মিয়ার বিরুদ্ধে ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসা ও মাদক সিন্ডিকেটে জড়িত থাকার অভিযোগে কোম্পানীগঞ্জ থানার ৯টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এ ঘটনায় এসআই মো. মিজানুর রহমানের দাখিলকৃত এজাহারের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানার মামলা নং-১১ তারিখ-১৪/০২/২০১৯ খ্রি. ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) ও ১০(৪) মোতাবেক নিয়মিত মামলা রুজু করা হয়।

সিলেট জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বলেন, যুব সমাজকে মাদকের করাল গ্রাস হতে রক্ষা করতে জেলা গোয়েন্দা শাখার এ ধরণের সাড়াশি অভিযান অব্যাহত থাকবে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  

সর্বশেষ খবর

………………………..