প্রচ্ছদ

অচিরেই সিলেট হবে একটি আধুনিক নগরী : মেয়র আরিফুল হক চৌধুরী

১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৯

crimesylhet.com

Sharing is caring!

সিলেট :: এবার নগরীর ১ নং ওয়ার্ডের হযরত শাহজালাল (রহ.) এর মাজার গেইট থেকে আম্বরখানা সড়ক প্রশস্ত করতে জনস্বার্থে কোটি টাকা মূলের জমি ছাড়লো প্রয়াত স্পিকার হুমায়ুন রশীদের পরিবার।

রবিবার (১০ ফেব্রুয়ারি) সকালে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী দরগাহ গেইটস্থ রশিদ মঞ্জিলে গিয়ে প্রয়াত স্পিকার হুমায়ুন রশীদ চৌধুরীর ভাতিজা ইমরান রশীদ চৌধুরীর কাছে জনস্বার্থে রাস্তার জন্য জমি ছাড়ার প্রস্তাব দিলে তিনি তাদের বাড়ির ৫ ফুট করে ১১০ ফুট জমি ছেড়ে দেন। এসময় মরহুম হুমায়ুন রশীদ চৌধুরীর ভাতিজা ইমরান রশীদ চৌধুরীকে সাথে নিয়ে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী তাদের বাড়ির প্রধান ফটকের দেয়াল ভাঙ্গার কাজের উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে মেয়র আরিফুল হক চৌধুরী সাংবাদিকদের জানান, জনস্বার্থে রাস্তার জন্য প্রয়াত হুমায়ুন রশীদ চৌধুরীর পরিবার তাদের মূল্যবান জমি ছেড়ে দেয়ায় তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, জনস্বার্থে তাদের মূল্যবান জমি ছেড়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন। মেয়র বলেন, এভাবে নগরবাসীর সহযোগিতায় অচিরেই সিলেট হবে একটি আধুনিক ও তিলোত্তমা নগরী।  সে লক্ষ্য নিয়েই নগরীর সর্বত্র কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। এসময় প্রয়াত স্পিকার হুমায়ুন রশীদ চৌধুরীর ভাতিজা ইমরান রশীদ চৌধুরী জনস্বার্থে রাস্তার জন্য জমি দান করতে পেরে নিজেকে ভাগ্যবান উল্লেখ করে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর কাজের প্রশংসা করেন। পরে মেয়র নগরীর মীরের ময়দান, দরগাহ মহল্লা এলাকায় চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

এসময় সিসিকের ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, সিসিকের উপ সহকারী প্রকৌশলী মো: তানভীর আহমদ তানিম সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  

আর্কাইভ

February 2019
S S M T W T F
« Jan   Mar »
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  
shares