জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার হাবিবের (পিপিএম)পদক গ্রহণ

প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০১৯

জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার হাবিবের (পিপিএম)পদক গ্রহণ

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরের চাঞ্চল্যকর প্রবাসীর মর্মান্তিক ও হৃদয়বিদারক হত্যাকান্ডের ঘটনার রহস্য উদঘাটন করে মুলহোতাদের আটক করায় পুলিশ কর্মকর্তা সেকেন্ড অফিসার হাবিবুর রহমান লিপন প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পদক গ্রহণ করেছেন।

জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার হাবিবুর রহমানকে সোমবার (৪ ফেব্রুয়ারী) পুলিশ সপ্তাহ-২০১৯ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক প্রেসিডেন্ট পুলিশ পদক (পিপিএম-সাহসিকতা) এই পদক রাজধানীর রাজারভাগ পুলিশ লাইনে প্রদান করেন ।

জগন্নাথপুর থানার বিচক্ষণ সাহসী সেকেন্ড অফিসার হাবিবুর রহমান বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক প্রেসিডেন্ট পুলিশ (পিপিএম-সাহসিকতা) পদক গ্রহণ করায় জগন্নাথপুর উপজেলার বিভিন্ন মহল আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

জগন্নাথপুর থানার বিচক্ষণ সাহসি অফিসার হাবিবুর রহমান জগন্নাথপুর থানায় যোগদানের পরথেকে হত্যা মামলা সহ বিশেষ করে জগন্নাথপুরের যুক্তরাজ্য প্রবাসী আব্দুল গফুর হত্যার দীর্ঘ ১৮ মাস পর নিখোঁজ জিডির সুত্রধরে রহস্য উদঘাঠন, আসামি গ্রেফতার ও মাঠি চাপা লন্ডন প্রবাসী আব্দুল গফুরের লাশ উদ্ধার সহ বিভিন্ন সাহসিকতার কাজ করে এই পদকে ভূষিত হন। অভিনন্দন প্রদানকারীরা জগন্নাথপুর থানার বিচক্ষণ পুলিশ অফিসার হাবিবুর রহমানের আগামিতে এ ধরনের আরো আন্তরিকতার সাথে জনগনের সেবা করার প্রত্যাশা করে হাবিবুর রহমানের আরো সাফল্যে কামনা করেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  

সর্বশেষ খবর

………………………..