চোর-ডাকাতের ভয়ে আতঙ্কিত খাদিম নগর, জনতার হাতে আটক ৫

প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০১৮

চোর-ডাকাতের ভয়ে আতঙ্কিত খাদিম নগর, জনতার হাতে আটক ৫

আফজালুর রহমান :: সিলেটের সদর উপজেলার ৩নং খাদিম নগর ইউনিয়নের কাকুয়ার পার, এয়ারপোর্ট, কেওয়াছড়া, বন বিদ্যালয় ও ধূপাগুল সহ ভিবিন্য গ্রামে ঘটছে চুরি-ডাকাতির আতঙ্ক বিরাজ করছে। এসকল এলাকায় চুরি-ডাকাতি বন্ধ করতে প্রশাসনের ভূমিকা অব্যাহত থাকলেও এই চক্রের কোন সদস্যকে আটক সম্ভব হয়নি।

কিন্তু রোববার কাকুয়ার পার এলাকায় গবাদি পষু চোরির সময় জনতার চোর চক্রের ৫ সদস্যকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশ সুপার্দ করেন জনতা।

জানা যায়, রাতে চুরি কিংবা অস্ত্র টেকিয়ে ডাকাতি আর দিনে মাঠ থেকে গবাদি পষু চোরির ভয়ে আতঙ্ক বিরাজ করছে ইউনিয়নের প্রায় সকলের জনমনে। রবিার দুপুর ২ টায় কাকুয়ার পার গ্রমের মধ্য মাঠ থেকে ১টি ছাগল চোরি করে পালানোর সময় একটি (সিলেট-থ ১১-৬৯-৫৯) অটোরিক্শা সহ ৫ সদস্যকে আটক করে ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য নাজিম উদ্দিন ইমরান’র উপস্থিতিতে পুলিশ সুপার্দ করেন জনতা ।

উল্যেখ্য: গত ২ নভেম্বর সিলেট বন বিদ্যালয়ের সরকারী কোয়টারের এক কর্মকর্তার বাসায় হানা দেয় ডাকাত দল , এতে তাহাকে গুরুতর আহত করে নগদ ১ লক্ষ্য টাকা সহ প্রায় ২ লক্ষ্য টাকার মালামাল লুট করে ডাকাতরা। গত ৯ নভেম্বর হানা দেয় কেওয়াছড়া চা বাগানের বাংলায় সেখান থেকেও লুট করে নগদ অর্থসহ প্রায় ৫০ হাজার টাকার মালামাল। এবং ১২ নভেম্বর চোরি হয় এয়ারপোর্ট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সেখান থেকেও নিয়ে যায় নগদ অর্থ সহ প্রায় ২০ হাজার টকার মালামাল। এছাড়া গভাদি পষু সহ চোরির গঠনা ঘঠছে অহরহ।

স্থানীয় এলাকার শান্তিকামী মানুষজন চুরি-ডাকাতির ভয়ে আতঙ্কিত রক্ষা পেতে প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..