নগরীতে অবৈধ মৎস্য ব্যসায়ীদের অপসারণে ৭ দিনের আল্টিমেটাম

প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০১৮

নগরীতে অবৈধ মৎস্য ব্যসায়ীদের অপসারণে ৭ দিনের আল্টিমেটাম

সিলেট :: বন্দরবাজার-লালবাজার মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর অফিস প্রাঙ্গনে গতকাল শুক্রবার রাতে সিটি কর্পোরেশনের সামনের রাস্তা ও জেলা পরিষদের সামনের রাস্তা থেকে অবৈধ মৎস ব্যবসায়ীদের অপসারণের দাবীতে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি এনায়েত হোসেনের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক গুলজার আহমদ জগলুর পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন হাজী সালা উদ্দিন, জহির উদ্দিন কুনু, দারা মিয়া, সাইস্তা মিয়া, আফতাব উদ্দিন, সাদেক মিয়া, রুমেল আহমদ, মামুন রশীদ, ফজলু মিয়া, ইরাই মিয়া প্রমুখ।
সভায় বক্তারা বলেন, কিছু সংখ্যক অবৈধ পুলিশের কারণে প্রতিদিন সন্ধা থেকে গভীর রাত পর্যন্ত এসব ব্যবসায়ীরা নির্ধিদায় তাদের ব্যবসা পরিচালনা করে যাচ্ছে। এতে বৈধ ব্যবসায়ীরা ট্যাক্স, ভ্যাট সহ সরকারি সমস্ত কর পরিশোধ করেও এদের কারণে ক্ষতিগ্রস্থ হচ্ছেন। অতীতে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র, এসএমপি পুলিশ কমিশনার, জেলা প্রশাসনের কাছে স্মারকলিপি প্রদান করেও কোন প্রতিকার পাননি বৈধ মৎস ব্যবসায়ীরা। অনতিবিলম্বে এসব অবৈধ মৎস ব্যবসায়ীদের রাস্তা থেকে অপসারণ করতে হবে। আগামী ৭ দিনের মধ্যে অবৈধ মৎস্য ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা না নিলে রাস্তায় অবস্থান, বিক্ষোভ মিছিল সহ কঠোর কমূসূচী ঘোষণা করতে বাধ্য হবো।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..