চিঠি পেয়ে বড় ভাইয়ের দোয়া নিলেন ড. মোমেন

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০১৮

চিঠি পেয়ে বড় ভাইয়ের দোয়া নিলেন ড. মোমেন

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : মনোনয়ন দেওয়ায় শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন দেওয়ায় দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন জাতিসংঘস্থ বাংলাদেশ স্থায়ী মিশনের সাবেক প্রতিনিধি ও রাষ্ট্রদূত অধ্যাপক ড. এ.কে আব্দুল মোমেন। আজ রোববার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কার্যালয় থেকে তাকে দলীয় মনোনয়নের চিঠি দেওয়া হয়।

তিনি ঢাকায় অবস্থানরত সিলেটের দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়নের চিঠি সংগ্রহ করেন। দলীয় চূড়ান্ত মনোনয়ন প্রদান করায় ড. মোমেন তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মহান আল্লাহর প্রতি শুকরিয়া জ্ঞাপন করে জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানান।

তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি শুভেচ্ছা জানিয়ে আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের বিজয় তরান্বিত করতে তার নির্বাচনী এলাকা সিলেট-১ আসনের আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করেন। ড. মোমেন চিঠি পেয়ে প্রথমেই বাংলাদেশ সচিবালয়স্থ অর্থমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কাছে যান এবং তাঁর দোয়া ও সহযোগিতা কামনা করেন। এসময় বড় ভাই মুহিত তাকে ব্যক্তিগত পক্ষ থেকে সবধরণের সহযোগিতার আশ্বাস দেন। অর্থনীতিবিদ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির, অর্থমন্ত্রীর বড় ছেলে সাহেদ মুহিত, ভাতিজা ফজলে মুকিমসহ পরিবারের সদস্য ও অর্থমন্ত্রীর দফতরের কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সিলেট-১ আসনের বর্তমান সংসদ সদস্য আবুল মাল আবদুল মুহিত। তিনি ২০০৮ সালে ও ২০১৪ সালে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন এবং দুই মেয়াদেই অর্থমন্ত্রীর দায়িত্ব পালন করছেন। তাঁর ছোটভাই সাবেক রাষ্ট্রদূত অর্থনীতিবিদ ড. একে আব্দুল মোমেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ এর চেয়ারম্যান দায়িত্বে রয়েছেন।

রোববার সকাল সাড়ে ১০টা থেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের চূড়ান্ত মনোনয়নের চিঠি দেওয়া শুরু হয়েছে। দলের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ মনোনয়ন প্রাপ্তদের চিঠি দিচ্ছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares