লালবাজারের এলাহী বোর্ডিংয়ে চাঁদা দাবীর ঘটনায় জরুরী সভা

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৮

লালবাজারের এলাহী বোর্ডিংয়ে চাঁদা দাবীর ঘটনায় জরুরী সভা

Sharing is caring!

সিলেট :: সিলেট নগরীর লালবাজার-পুরানলেন ব্যবসায়ী কল্যাণ সমিতির এক জরুরী সভা মঙ্গলবার সন্ধ্যায় লালবাজারে অনুষ্ঠিত হয়েছে। ৯ নভেম্বর রাত ৮টার দিকে কতিপয় সন্ত্রাসী কর্তৃক লালবাজারের এলাহী বোর্ডিংয়ে চড়াও হয়ে চাঁদা দাবীর ঘটনার প্রেক্ষিতে এই জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি এনায়েত হোসেন এনাতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সাবেক কাউন্সিলর আব্দুল খালিক।

জরুরী সভায় লালবাজারের সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান নেওয়া হয় যে, বাজারের শান্তি শৃঙ্খলা রক্ষায় সকল ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ৯ নভেম্বর বাজারের ভেতরে সন্ত্রাসীদের প্রবেশের ঘটনায় উদ্বেগ প্রকাশ করা হয় এবং ভবিষ্যতে এ ধরনের ঘটনার যাতে পুনরাবৃত্তি না হয় সে জন্য সকল ব্যবসায়ীকে সজাগ থাকার আহŸান জানানো হয়। তাছাড়া যে কোন অনাকাঙ্খিত ঘটনা মোকাবেলায় সকল ব্যবসায়ীদের ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসারও আহŸান জানানো হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সমিতির সাবেক সভাপতি হাজী ইশাদ আলী, উপদেষ্টা জাহির মিয়া, সিনিয়র সহ সভাপতি হাজী শফিক মিয়া, সাংগঠনিক সম্পাদক কয়েছ আহমদ, হাজী নুর উদ্দিন, অর্থ সম্পাদক শামীম আহমদ, সহ অর্থ সম্পাদক ছালিক আহমদ, প্রচার সম্পাদক সেলিম আহমদ, ইমাম উদ্দিন কামাল, হিরা আলম, সালাউদ্দিন সালাই, ছমির উদ্দিন, ইব্রাহিম আলী, আজিজুল হক, মুফাজ্জল মিয়া প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares