বিশ্বনাথে ইটভাটা শ্রমিক নিহতের ঘটনায় মামলা,দাফন সম্পন্ন

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৮

বিশ্বনাথে ইটভাটা শ্রমিক নিহতের ঘটনায় মামলা,দাফন সম্পন্ন

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে নিহত ইটভাটা শ্রমিক সুলতান মিয়া (৩৮) এর দাফন সম্পন্ন হয়েছে। ময়না তদন্ত শেষে (৪ নভেম্বর) রবিবার রাতে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার দুর্বাকান্দা পাতাউরা গ্রামের নিহত শ্রমিকের জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন সম্পন্ন করা হয়। জানাযার নামাজে বিভিন্ন শ্রেনী পেশা বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।
এদিকে, ইটভাটা শ্রমিক সুলতান মিয়া নিহতের ঘটনায় রবিবার রাতে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের ভাই লোকমান মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি রেখে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন। মামলা নং ০৪।
উল্লেখ্য, সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার দুর্বাকান্দা পাতাইরা গ্রামের আলকাছ মিয়ার ছেলে ও বিশ্বনাথের আজিজনগরস্থ এ আর ব্রিকস্ ফিল্ডের ইটভাটার কারিগর সুলতান মিয়ার দ্বিখন্ডিত লাশ উদ্ধার করে পুলিশ। গত শনিবার সকালে উপজেলার রামপাশা ইউনিয়নের রামপাশা দক্ষিণ পাড়া গ্রামের ইসরাব আলীর বাড়ির সামনে (পেট্রোল পাম্পের উত্তর পার্শ্বে) বিশ্বনাথ-রামপাশা সড়কে মস্তকবিহীন দেহ ও সড়কের পাশের বাশঝাড়ে ক্ষত-বিক্ষত মাথা পাওয়া যায়। খবর পেয়ে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম, ওসি (তদন্ত) দুলাল আকন্দ ঘটনাস্থলে যান। পরে অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম ও সিলেটের গোয়েন্দা সংস্থার ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে পৌছায়। পুলিশের প্রাথমিক সুরতাহাল শেষে দ্বিখন্ডিত লাশটি সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়।
এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেন, ইটভাটা শ্রমিক নিহতের ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। হত্যার রহস্য ও আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares