জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় পৌরসভার সিনিয়র কর্মকর্তার মৃত্যু

প্রকাশিত: ২:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৮

জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় পৌরসভার সিনিয়র কর্মকর্তার মৃত্যু

Sharing is caring!

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জ পৌরসভার সিনিয়র কর্মকর্তা মনিরুজ্জামান (৪২) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। (ইন্নালিল্লাহি….রাজিউন)। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকার এ্যাপোলো হাসপাতালে তার মৃত্যু হয়।

প্রসঙ্গত, রবিবার দুপুরের দিকে তিনি বিয়ানীবাজারের জিরো পয়েন্ট থেকে সিএনজি যোগে জকিগঞ্জ আসার পথে পীরনগর পাঁচপীরের মাজার এলাকায় এসে তাকে বহনকারী সিএনজি গাড়ীটি একটি ট্রাক্টরের সাথে ধাক্কা দিয়ে দূর্ঘটনার শিকার হয়। এতে গুরুতর আহত হন মনিরুজ্জামানসহ অন্য দুই যাত্রী। আহতদেরকে স্থানীয়রা প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেটে হাসপাতালে প্রেরণ করে। মনিরুজ্জামানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেটের একটি ক্লিনিক থেকে সোমবার ভোরে তাকে ঢাকার এ্যাপোলো হাসপাতালে প্রেরণ করা হয়। সেখাইনেই তার মত্যৃ ঘটে।

নিহত মনিরুজ্জামানের স্ত্রী, ১ ছেলে ২ মেয়ে রয়েছেন। তার গ্রামের বাড়ি হবিগঞ্জের বানিয়াচং উপজেলার নজরপুর গ্রামে। এদিকে, জকিগঞ্জ পৌরসভার উচ্চমান সহকারী মনিরুজ্জামানের অকাল মৃত্যুর খবরে উপজেলা জুড়ে শোকের ছায়া নেমেছে।

তার মৃত্যৃতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন জকিগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিনসহ পৌর কাউন্সিলরবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares