‘পরকীয়ার টানে’ ঘর ছাড়া প্রবাসীর স্ত্রী

প্রকাশিত: 9:13 PM, October 27, 2018

‘পরকীয়ার টানে’ ঘর ছাড়া প্রবাসীর স্ত্রী

ক্রাইম সিলেট ডেস্ক : যশোরের ঝিকরগাছার বেড়ারুপানি গ্রামের প্রবাসীর স্ত্রী রিপা (২৭) ‘পরকীয়ার টানে’ স্বামীর ঘর ছেড়েছেন বলে অভিযোগ ওঠেছে। গৃহবধূ রিপা ঝিকরগাছা উপজেলার বেড়ারুপানি গ্রামের মালয়েশিয়া প্রবাসী সুরুজ মিয়ার (৩৩) স্ত্রী ও একই উপজেলার মুকুন্দপুর গ্রামের সামছের আলীর মেয়ে। এ বিষয়ে সুরুজের বাবা আব্দুর রাজ্জাক ঝিকরগাছা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এক লিখিত অভিযোগে জানা যায়, সুরুজ মিয়া ৫ বছর আগে রিপাকে ইসলামী শরিয়ত মোতাবেক পারিবারিক ভাবে বিয়ে করে। বিয়ের বছর খানেক পরে মালয়েশিয়া চলে যায়। সুরুজ দীর্ঘ দিন বাড়িতে না থাকায় রিপার বাবার বাড়ি মুকুন্দপুর গ্রামের মালেকের ছেলে তোতার (৩০) সাথে গোপনে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। গত ১৮ অক্টোবর রিপার মা রিপাকে তার বাবার বাড়িতে নিয়ে যায়। মায়ের সাথে যাওয়ার সময় রিপা তার ব্যবহারের পোশাক-পরিচ্ছদসহ নিজের ব্যবহৃত ৪ ভরি স্বর্ণালংকার যার আনুমানিক মূল্য ১ লাখ ৫০ হাজার টাকা ও নগদ ১ লাখ ৫০ হাজার টাকা নিয়ে যায়।

এদিকে বাবার বাড়ি থেকে স্বামীর দেওয়া নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ২৬ অক্টোবর রিপা তার কথিত প্রেমিক তোতা’র হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে বলে জানা গেছে। বিষয়টি এলাকায় জানাজানি হলে রিপার শ্বশুর আব্দুর রাজ্জাক তার বাবার বাড়িতে যেয়ে খোজা-খুঁজি করে না পেয়ে রিপার মোবাইল ফোনে কল দিলে সে শ্বশুরের সাথে অকথ্য ভাষায় গালি-গালাজ করে এবং তার ছেলের সংসারে আর ফিরে যাবে না বলে জানিয়ে দেয়।

এ ব্যাপারে শনিবার (২৭ অক্টোবর) ঝিকরগাছা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে সুরুজ’র পিতা আব্দুর রাজ্জাক।

এ বিষয়ে ঝিকরগাছা থানার ডিউটি অফিসার এএসআই আব্দুল করিম জানান, ছেলের বাবা থানায় হাজির হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2018
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সর্বশেষ খবর

………………………..