নিরপেক্ষ নির্দলীয় সরকার ছাড়া এই দেশে কোনো নির্বাচন হবে না : আব্দুল হাকিম চৌধুরী

প্রকাশিত: ১০:৪২ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০১৮

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: নিরপেক্ষ নির্দলীয় সরকার ছাড়া এই দেশে কোনো নির্বাচন হবে না। নির্বাচন হতে হবে নিরপেক্ষ সরকারের অধীনে এবং সেটি হতে হবে নিরপেক্ষ নির্বাচন কমিশনের মাধ্যমে।’ জনগণের সরকার প্রতিষ্ঠা করে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে বলেও উল্লেখ করেন আব্দুল হাকিম চৌধুরী। সোমবার ৩০ এপ্রিল গোরুকচি সরকারি প্রথমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির গোয়ইনঘাট উপজেলা শাখার ৪নং লেঙ্গুড়া ইউনিয়নের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

৪নং লেঙ্গুড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ কমর উদ্দীনের সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সধারাণ সম্পাদক মোঃ জাকারিয়া’র পরিচলনায় প্রধান অথিতি ছিলেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দূল হাকিম চৌধুরী।

সমাবেশে বিশেষ অথিতি ছিলেন সিলেট বিএনপির সহ-সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা বিএপির সহ-সভাপতি লুৎফুল হক খোকন , সিলেট জেলা বিএনপির সদস্য আব্দুল মতিন , উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন , উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির অন্নতম নেতা ও সাবেক মেম্বার মনির উদ্দীন , উপজেলা বিএনপির ও বর্তমান মেম্বার সাহেদ আহমদ , উপজেলা বিএনপির নেতা আসরাফ আলী নোমান, উপজেলা যুবদল নেতা আব্দুর রমান প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares