চুনারুঘাটে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় তরুণীকে কুপিয়ে জখম বখাটে আটক

প্রকাশিত: ১:৩২ পূর্বাহ্ণ, এপ্রিল ৩০, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : চুনারুঘাটে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় মৌসুমী আক্তার নামে এক তরুণীকে কুপিয়ে জখম করেছে বখাটে ও তার সহযোগীরা। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় চুনারুঘাট উপজেলার গুলগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। রাত ৯টার দিকে আহত অবস্থায় মৌসুমীকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত মৌসুমী ওই গ্রামের আমীর উদ্দিন মাস্টারের মেয়ে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

মৌসুমীর ভাই জালাল উদ্দিন জানান, প্রায় ১ বছর ধরে মৌসুমীকে উত্ত্যক্ত করে আসছে একই গ্রামের জুয়েল মিয়া। শুক্রবার সন্ধ্যায়ও সে মৌসুমীকে প্রেমের প্রস্তাব দিয়ে তাকে উত্ত্যক্ত করে। মৌসুমী জুয়েলের প্রেমে সাড়া না দেয়ায় ক্ষিপ্ত হয়ে জুয়েল মিয়াসহ কয়েক বখাটে তাদের বাড়িতে হামলা চালায়। এ সময় মৌসুমীর হাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত করছে। পরবর্তীতে আটক বখাটের নাম-ঠিকানা জানানো হবে। তবে উভয় পরিবারের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares