গোয়াইনঘাটে কবিরাজের উপর হামলা না নাটক : প্রশাসনের বিরুদ্ধে মিথ্যাচার

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৮

গোয়াইনঘাটে কবিরাজের উপর হামলা না নাটক : প্রশাসনের বিরুদ্ধে মিথ্যাচার

গোয়াইনঘাট সংবাদদাতা :: গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইসলামনগরের একজন নব্য আওয়ামী লীগার সেজে একেরপর এক এক শ্রেনীর ভূইফোড় পত্রিকার সংবাদকর্মীদের ম্যানেজ করে গোয়াইনঘাট প্রশাসনের বিরুদ্ধে মিথ্যাচার কুৎসা রটিয়ে যাচ্ছে। কারণ একটাই থানা পুলিশের কাছে বিভিন্ন প্রতারিত জনসাধারণ থানা পুলিশের হাওলা নেন। কিন্তু ওই থানা পুলিশের বিরুদ্ধে বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ ও মিথ্যা সংবাদ প্রকাশ করিয়ে যাচ্ছে কথিত কবিরাজ শাহ খালিক।

জানা-যায়, কথিত কবিরাজ শাহ খালিক এলাকার বিভিন্ন লোকের সাথে কবিরাজী করে প্রতারণা করছেন । তার এমন আচরণে অতিষ্ট হয়ে এলাকার লোকজন ফতেহপুর ইউ/পি সদস্য বদরুল ইসলাম এর কাছে বিচার প্রধান করেন।

পরবর্তীতে কথিত কবিরাজ শাহ খালিকে এ সকল বিষয়ে জিগেস করা হলে খালিক ইউ/পি সদস্য বদরুল ইসলাম এর উপর কিপ্ত হয়ে বলেন আমি এখন আওয়ামী লীগ করি আগে এক সময় জামাত করতাম এখন আর সেইদিন নেই আমি সরকারদল করি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিগত কিছুদিন আগে মন্ত্রী ওবায়দুল কাদেও বলে ছিলেন দলে বসন্তের কুকিল ব্যখ্যা দিলো ভূয়া কবিরাজ খালিক।

ওই ভূয়া কবিরাজ খালিক খাছারিতে একটি হয়রানি মূলক সি/আর -২৬/১৮ দায়ের করেন।

মামলায় আসামী করা হয় ফতেহপুর বড়নগরের তেরা মিয়ার ছেলে এলাকার জনপ্রতিনিধি বদরুল ইসলাম মেম্বারসহ ওই এলাকার মৃত ছাদ মুনসীর ছেলে কুদ্দুছ মিয়া, টিয়া মিয়ার ছেলে ফয়ছল আহমদ সহ তাদের ৪/৫ জনের নামে উপর জুলুম নির্যাতন ও হামলার মিথ্যা অভিযোগ করছেন ভূয়া কবিরাজ খালিক।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..