আগামী নির্বাচনে জনগন আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় বসাবে : ড. হাসান মাহমুদ

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০১৮

আগামী নির্বাচনে জনগন আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় বসাবে : ড. হাসান মাহমুদ

Sharing is caring!

ফাহাদ হোসাইন, গোলাপগঞ্জ প্রতিনিধি : সাবেক বন ও পরিবেশ মন্ত্রী এবং আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড: হাসান মাহমুদ এমপি বলেছেন, আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলী আবারও ক্ষমতায় আসবে। এ দল জনগনের দল-মেহনতি মানুষের দল। এ দলের প্রতি দেশের সর্বস্তরের মানুষের ভালবাসা রয়েছে। আগামী সংসদ নির্বাচনে জনগনের ভোটে আবারও আওয়ামীলীগ ক্ষতায় আসবে। আর আবারও শেখ হাসিনা হবেন চতুথর্ বারের মতো প্রধানমন্ত্রী।

তিনি গতকাল শুক্রবার গোলাপগঞ্জের আমুড়া ইউনিয়নে সরওয়ার হোসেন প্রথম স্বর্ণকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্টানে আয়োজিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন। উপজেলার আমুড়াস্থ ড. মকবুল হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত খেলার পর এ সভা অনুষ্টিত হয়। সভায় সভাপতিত্ব করেন আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও প্রবীন রাজনীতিবিদ মঈন উদ্দিন। উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নেতা এম এ ওয়াদুদ এমরুলের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, খেলার পৃষ্টপোষক ও কানাডা আওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি সরওয়ার হোসেন, সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুতফুর রহমান ও জেলা শ্রমিকলীগের সভাপতি শাহরিয়ার কবির সেলিম। বক্তব্য রাখেন, আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বদরুল হক, সাংগঠনিক সম্পাদক জালাল সিদ্দিকী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এমজেড আলম, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস ছামাদ জিল ও ষক্ষীপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম। উপস্থিত ছিলেন, ফুলবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল হানিফ খান, সিলেটের ইমজার কোষাধ্যক্ষ ফয়ছল আলম মুন্না ও নিউ জার্সি যুবলীগ নেতা শায়েখ হোসাইন প্রমূখ।

সভায় প্রধান অতিথি’র বক্তব্যে হাসান মাহমুদ এমপি আরও বলেছেন, আমি জানতান সিলেট হচ্ছে আওয়ামীলীগের ঘাটি। তাই আমি ছুটে এলাম আপনাদের এলাকায়। আমি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে বলেই আপনাদের এলাকায় এসেছি। আমি আপনাদেরকে দেখে সত্যিই মূগ্ধ। তিনি বলেন, আগামী নির্বাচনে এ আসনে শেখ হাসিনার মনোনীত প্রার্থী আসবে। আপনারা চমক দেখতে পারবেন। তাই শেখ হাসিনার মনোনীত প্রার্থীকেই আপনারা ভোট দিয়ে নির্বাচিত করবেন। তিনি বলেন, খেলাধুলা হচ্ছে জ্ঞান চর্চার সহজ উপায়। খেলাধুলা যেমন মনের পরিস্ফুটিত ঘটায়, তেমনি যুব সমাজকে মাদকের হাত থেকে মুক্ত রাখে। এর জন্য বেশী করে খেলাধুলা করা জরুরী।

খেলার পৃষ্টপোষক ও কানাডা আওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি সরওয়ার হোসেন বলেছেন, গোলাপগঞ্জবাসী খেলাধুলার প্রতি যে আন্তরিক এর জন্য তাদেরকে ধন্যবাদ জানাই। আগামীতে এর চেয়েও বড় টুর্নামেন্ট উপহার দেব। তিনি বলেন, আমি যেখানেই থাকি সব সময় আপনাদের পাশেই থাকবো। আপনারা যে ভালবাসা দেখিয়েছেন, এর জন্য আমি কৃতজ্ঞ।

জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুতফুর রহমান বলেছেন, আওয়ামীলীগ হচ্ছে এদেশের জনগনের দল, গণ মানুষের দল। তিনি বলেন, আমি এ উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ঘুরেছি। মানুষের আন্তরিকতা পেয়েছি। আমি যেকোন সময় আপনাদের পাশেই আছি, থাকবো। তিনি আমুড়া এলাকায় একটি যাত্রী চাউনি স্থাপনেরও ঘোষণা দেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares