মঙ্গলবার আসছেন প্রধানমন্ত্রী নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হবে সিলেট

প্রকাশিত: ১:৪৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৮, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সিলেট আসছেন মঙ্গলবার। তাঁর এবারকার সফরকে কঠোর নিরাপত্তা নেওয়া হয়েছে। আর সেই নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করার লক্ষ্যে গণমাধ্যমে একটি নির্দেশনা প্রদান করেছে সিলেট মহানগর পুলিশ (এসএমপি) কর্তৃপক্ষ।

এসএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) মুহম্মদ আবদুল ওয়াহাব’র জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফরকে ঘিরে সিলেটে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হবে। নিরাপত্তা সুনিশ্চত করার লক্ষ্যে প্রধানমন্ত্রীর সফরের দিন নগরীর অনেক প্রবেশমুখ, রাস্তাঘাট ও যানবাহন চলাচল বন্ধ থাকতে পাবে। কিংবা নিয়ন্ত্রণ করা হতে পারে। এদিন বিদেশ যাত্রীদের জন্য হাতে বেশী সময় নিয়ে বাসা বা বাড়ি থেকে বের হওয়ার অনুরোধ জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট সফরকালীন সময়ে আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সিলেট সরকারী আলীয়া মাদ্রাসা মাঠে জনসভায় অংশগ্রহণ করবেন এবং হযরত শাহজালাল (রহঃ), হযরত শাহপরাণ (রহঃ) ও হযরত গাজী বুরহান উদ্দিন (রহঃ) এর মাজারসমূহ  জিয়ারত ও পরিদর্শন করবেন।

প্রধানমন্ত্রীর সিলেট সফরকালীন সময়ে বিভিন্ন স্থান পরিদর্শন ও জনসভা নির্বিঘ্নে সম্পন্নের জন্য প্রয়োজনানুযায়ী সিলেট শহরের বিভিন্ন প্রবেশমুখে রাস্তাঘাট ও যানবাহন চলাচল নিয়ন্ত্রণ/প্রয়োজনে সাময়িক সময়ের জন্য বন্ধ থাকবে।

এসএমপি এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে- জনসভার দিন সন্দেহজনক ব্যাগ, থলে, পোটলা, সুটকেস, টিফিন ক্যারিয়ার বা এ জাতীয় কোন বস্তু পরিবহন করা যাবে না। কোন সন্দেহজনক ব্যক্তির আবাসিক এলাকা, মার্কেট বা আবাসিক হোটেলে অবস্থান বা চলাচল পরিলক্ষিত হলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বা জনগণ সাথে সাথে সিলেট মেট্রোপলিটন পুলিশকে অবগত করার জন্য বলা হয়েছে।
নিরাপত্তার জন্য হুমকি হতে পারে এমন কোন ব্যক্তি বা বস্তুর সন্ধান পেলে তা তাৎক্ষণিকভাবে এসএমপি’র নিম্নোক্ত মোবাইল নাম্বারসমূহে জানানোর জন্য অনুরোধ করা হল। নাম্বারগুলো হচ্ছে- ট্রাফিক কন্ট্রোল রুম ০৮২১-৭১৮০২৮, ডিবি পুলিশ কন্ট্রোল রুম ০৮২১-৭২০০৬৬, পুলিশ কন্ট্রোল রুম (২৪ ঘন্টা খোলা) ০১৭১৩৩৭৪৩৭৫, ০১৯৯৫১০০১০০, ০৮২১-৭১৬৯৬৮, পুলিশ কমিশনার-০১৭১৩-৩৭৪৫০৬, ডিসি (সদর ও প্রশাসন) ০১৭১৩-৩৭৪৫০৮, ডিসি (উত্তর) ০১৭১৩-৩৭৪৫০, ডিসি (দক্ষিণ) ০১৭১৩-৩৭৪৫১০, ডিসি (ট্রাফিক) ০১৭১৩-৩৭৪৫১১, ওসি কোতয়ালি-০১৭১৩৩৭৪৫১৭, ওসি জালালাবাদ-০১৭১৩৩৭৪৫২২, ওসি এয়ারপোর্ট-০১৭১৩৩৭৪৫২১, ওসি দক্ষিণ সুরমা-০১৭১৩৩৭৪৫১৮, ওসি শাহপরাণ(রহ.)-০১৭১৩৩৭৪৩১০, ওসি মোগলাবাজার-০১৭১৩৩৭৪৫১৯।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares