জৈন্তাপুরে লিয়াকত বাহিনীরা মামলাকে ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা চালাচ্ছেন

প্রকাশিত: 6:02 PM, January 23, 2018

জৈন্তাপুর প্রতিনিধি :: জৈন্তাপুরে হোসেন হত্যা মামলার আসামীরা আওয়ামী লীগের প্রভাব খাটিয়ে মামলাকে ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা করছে বলে হোসেনের ভাই মামলার বাদী আমিন আহমদ অভিযোগ করেছেন।
জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আমিন আহমদ অভিযোগ করেন৷
১৪ জানুয়ারি প্রকাশিত একটি পত্রিকায় সিলেট জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভার সংবাদের শেষ অংশে বলা হয়েছে, জৈন্তাপুর উপজেলার শ্রীপুর পাথর কোয়ারিতে সন্ত্রাসী হামলায় নিহত তার ভাই হোসেন আহমদ হত্যা মামলার আসামী লিয়াকত আলী ও ফয়েজ আহমদ বাবর এর মামলা প্রত্যাহারের ব্যাপারে জেলা আওয়ামী লীগের সভায় আলোচনা হয়েছে যা সম্পূর্ণ মিথ্যা।
ঐ দিন জেলা আওয়ামী লীগের সভায় এরকম কোন আলোচনা হয়নি বলে আমিন আহমদ জেলা আওয়ামী লীগের সদস্য শাহাদত রহিম চৌধুরীর কাছ থেকে নিশ্চিত হয়েছেন।
আমিন আহমদ জানান, তিনি শাহাদত রহিম চৌধুরী’র সাথে আলাপ কালে বলেন জেলা আওয়ামী লীগের সভায় তিনি উপস্থিত ছিলেন এবং এ ধরনের কোন আলোচনা হয়নি।
আমিন আহমদ অভিযোগ করেন তার ভাই হত্যা মামলার আসামীরা দলকে ব্যবহার করে মামলা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করছে। এরা আওয়ামী লীগের নাম ব্যবহার করে সর্বত্র দলের ভাবমুর্তি নষ্ট করছে।
আমিন আহমদ বলেন তিনি ও তার পরিবারের সবাই আওয়ামী রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত। হোসেন আহমদ হত্যাকারীরা যাতে আওয়ামী লীগের নাম ব্যবহার করে কোন ফায়দা নিতে না পারে সে জন্য তিনি জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের প্রতি আকুল আবেদন জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..