সালমান শাহ’র ‘হত্যাকারীদের’ বিচারে দাবিতে নগরীতে মানববন্ধন

প্রকাশিত: 2:08 AM, January 22, 2018

ক্রাইম সিলেট ডেস্ক : চিত্রনায়ক সালমান শাহকে হত্যা করা হয়েছে দাবি করে বিচার চেয়েছেন তাঁর ভক্তরা। রোববার বেলা ১১টায় সিলেটের স্বেচ্ছাসেবী সংগঠন সবুজবাংলা সমাজকল্যাণ যুব সংঘের উদ্যোগে সালমান শাহ’র হাত্যাকারীদের ফাঁসির দাবীতে নগরী কোর্ট পয়েন্টে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে ৬ আগস্ট যুক্তরাষ্ট্রপ্রবাসী এক নারীর ভাইরাল হওয়া ভিডিওটিকে প্রমাণ দাবি করে ‘দোষী’দের ফাঁসি চাওয়া হয়।

সবুজবাংলা সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি জাবেদুল ইসলাম দিদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনির হোসাইন এর পরিচালনায় মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি ফারহানা খানম ঝুমা, সহ সভাপতি আলতাফুর রহমান আনছার ও হাবিবুর রহমান হাবিব, সহ সাধারণ সম্পাদক খালেদ জাহান চৌধুরী সহ সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহমদ, অর্থ সম্পাদক সেলিম আহমদ, সহ অর্থ সম্পাদক লোকমান আহমদ, প্রচার সম্পাদক খন্দকার আজমল আলী, সহ প্রচার সম্পাদক মোঃ ইউসুফ খান, দপ্তর সম্পাদক দিপাল চক্রবর্তী, ধর্ম সম্পাদক মাওলানা আব্দুল ওয়াদুদ, সমাজকল্যাণ সম্পাদক আল আমীন আহমদ, সাংস্কৃতিক সম্পাদক হুমায়ুন আহমদ, ক্রীড়া সম্পাদক শেখ খালিদুর রহমান সাঈদ, সিনিয়র সদস্য রফিকুল ইসলাম শিতাব, এস.এম পলাশ, ছালেক মিয়া, জেলা সংবাদপত্র হকার ইউনিয়নের সাধারণ সম্পাদক হালিম আহমদ, গোলাম রব্বানী গোলাপ, বাংলাদেশ প্যাসিফিক ক্লাবের অর্থ সম্পাদক উজ্জল আহমদ, জাহাঙ্গীর আলম, বেলাল আহমদ প্রমুখ।
বক্তারা বলেন, গত ৬ আগস্ট সালমান শাহ হত্যা মামলার এজাহারভুক্ত আসামি রাবেয়া সুলতানা রুবি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত করেছেন। সেখানে তিনি বলেন, সালমান শাহকে হত্যা করা হয়েছে। তিনি নিজে এতে যুক্ত না থাকলেও তাঁর স্বামী জ্যানলিন চ্যান, ছোট ভাই রুমী, সালমান শাহর স্ত্রী সামিরাসহ বেশ কয়েকজনের নাম উল্লেখ করেন। বক্তারা এই তথ্যের ভিত্তিতে আসামীদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহর রহস্যজনক মৃত্যু হয়। লাশ উদ্ধারের পর ধারণা করা হয় তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু পরিবারের দাবি, তাকে খুন করা হয়েছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..