বাবার সামনেই গুলি করে অধ্যক্ষকে হত্যা করল ছাত্র

প্রকাশিত: ২:২৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ২১, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : স্কুলভরা অভিভাবকদের সামনেই বুকে গুলি চালিয়ে অধ্যক্ষকে হত্যা করেছে ছাত্র। শনিবার ভারতের হরিয়ানা রাজ্যের যমুনানগর বিবেকানন্দ স্কুলে এ ঘটনা ঘটেছে। ৬২ বছর বয়সী ওই অধ্যক্ষের নাম রিতু ছাবরা। স্কুলে শৃংখলা ভঙ্গের অভিযোগে ওই ছাত্রকে বহিষ্কার করার জের ধরে এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করছে পুলিশ। খবর আনন্দবাজার পত্রিকার।

শনিবার ওই স্কুলে অভিভাবকদের নিয়ে সভা আহ্বান করে স্কুল কর্তৃপক্ষ। বেলা সাড়ে ১১টার দিকে সভা চলা অবস্থায় ওই ছাত্র স্কুলে প্রবেশ করে। অধ্যক্ষের সামনে গিয়ে পকেট থেকে টুয়েলভর বের করে গুলি চালাতে শুরু করে। অধ্যক্ষের বুকে একে একে তিনটি গুলি চালায় সে। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আহত অধ্যক্ষকে তাৎক্ষণিক হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

স্কুল সূত্রে দাবি, স্কুলের মধ্যে মারপিট, নিষেধ সত্ত্বেও ফোনে কথা বলা,অনুপস্থিতি ইত্যাদি নানান শৃংখলা ভঙ্গের কারণে ১৫ দিন আগে ওই ছাত্রকে বহিষ্কার করা হয়। তদন্তকারীদের অনুমান, সেই রোষ থেকেই এদিন তাকে গুলি করল ওই ছাত্র।

ঘটনার পরপরই অভিভাবক, স্কুলশিক্ষক এবং কর্মীরা ছাত্রটিকে ধরে ফেলে পুলিশের হাতে তুলে দেন। যমুনানগরের পুলিশ সুপার রাজেশ কালিয়া জানিয়েছেন, লাইসেন্স করা পিস্তলটি ওই ছাত্রের বাবার। ছাত্রের বাবাকেও আটক করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares