ট্রাক চাঁপায় জাফলংয়ে সুনামগঞ্জের নারী পাথর শ্রমিক নিহত

প্রকাশিত: ১২:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০১৮

Sharing is caring!

নিজস্ব প্রতিনিধি : পাথর কোয়ারিতে ট্রাক চাঁপায় নিহত হলেন সুনামগঞ্জের এক নারী প্রাথর শ্রমিক । নিহতের নাম সাথী রাণী দাস (২৮)।’ তিনি জেলার শাল্লা উপজেলার বড়গাঁও গ্রামের বিজয় দাসের স্ত্রী। সিলৈটের গোয়াইনঘাটের জাফলংয়ে মঙ্গলবার এ ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, সিলেটের গোয়াইঘাটের কান্দুবস্থি এলাকায় মঙ্গলবার বিকেলে পাথর উক্তোলনের কাজ করছিলেন নারী শ্রমিক সাথী রাণী দাস। ওই সময় পাথরবোঝাই একটি ট্রাক ( ঢাকা মেট্রো ট-১৮-৩৯০২) সাথীকে চাঁপা দিলে তিনি ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। উল্ল্রেখ, সুনামগঞ্জের হাওরে বিগত মৌসুমে বোরো ফসল ডুবির পর ক্ষুদ্র কৃষক বিজয় দাস স্ত্রী সাথী ও সন্তানদের নিয়ে অভাবের তাড়নায় বিগত কয়েকমাস ধরেই গোয়াইঘাটের মামার বাজারে থেকে স্বামী-স্ত্রী উভয়েই জাফলং’র বিভিন্ন পাথর কোয়ারীতে শ্রমিকের কাজ করে আসছিলেন।

সিলেটের গোয়াইনঘাট থানার ওসি মো. দেলোয়ার হোসেন বুধবার রাতে জানান, সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিহত সাথীর ময়নাতদন্ত শেষে বুধবার তার মরদেহ পরিবারের লোকজন সৎকারের জন্য সুনামগঞ্জের শাল্লার গ্রামের বাড়িতে নিয়ে গেছেন।’ ঘাতক ট্রাকটি থানা হেফাজতে রয়েছে জানিয়ে তিনি আরো বলেন, এ ব্যাপারে এখনো কোন অভিযোগ পাইনি, পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares