সাংবাদিক পরিচয়ে মোটরসাইকেল ও টাকা ছিনতাই

প্রকাশিত: ১২:২৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ৮, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : কক্সবাজারের পেকুয়ায় সাংবাদিক পরিচয়ে আবুল কাশেম নামের এক বিপণন কর্মকর্তার নগদ টাকা ও মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার সংগঠিত ঘটনায় রোববার দুপুরে ভুক্তভোগী ব্যক্তি এ ঘটনায় পেকুয়া থানায় অভিযোগ করলে ছিনিয়ে নেয়া টাকা ও মোটরসাইকেল উদ্ধারে তৎপরতা শুরু করে পুলিশ।

ভুক্তভোগী আবুল কাশেম বলেন, ২ জানুয়ারি রাতে পোল্ট্রি খামার দেখানোর কথা বলে কক্সবাজার থেকে পেকুয়া সদরের বটতলীয়া পাড়া গ্রামে কালাম নামের এক ব্যক্তির বাড়িতে আসেন নুরুল আজিজ নামের এক যুবক। কিন্তু তিনি আমাকে রেখে কাউকে না জানিয়ে খুব ভোরে চলে যান। এ সময় আমি গ্রাম থেকে বের হবার পথ চিনিয়ে দিতে কালামের কাছে সহযোগিতা চাই। কালাম আমাকে এগিয়ে দিতে রওয়ানা করে কিছুদূর যেতেই সাংবাদিক পরিচয়ে নাজিম নামের এক দুর্বৃত্তের নেতৃত্বে সাকের ও সবুজ নামের তিন যুবক আমাদের গতিরোধ করে এবং আমাদের ওপর হামলা চালায়।

এ সময় কথিত সাংবাদিক নাজিম পিস্তল দেখিয়ে আমাদের জিম্মি করে। কালামকে ছেড়ে দিয়ে তারা আমাকে অন্যত্র নিয়ে মারধর করে ত্রিশ হাজার টাকা আদায় করেন এবং মোটরসাইকেল ছিনিয়ে নেন। পরে আহতাবস্থা স্বজনরা আমাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেন।

পেকুয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুব্রত রায় বলেন, আবুল কাশেম অনিক ফিড নামের একটি ফিড কোম্পানির এরিয়া ম্যানেজার হিসেবে কক্সবাজারে কর্মরত আছেন। তিনি পোল্ট্রি খামার দেখতে পেকুয়া এসেছিলেন বলে জানতে পেরেছি। তার কাছ থেকে ছিনিয়ে নেয়া টাকা ও মোটরসাইকেল উদ্ধারে এবং ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চালানো হচ্ছে।

পেকুয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের মজুমদার বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগতভাবে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares